Samantha Ruth Prabhu

হায়দরাবাদে নতুন ফ্ল্যাট কিনলেন সামান্থা, অভিনেত্রী কি অতীত স্মৃতি মুছতে চাইছেন?

এই মুহূর্তে হিন্দি ওয়েব সিরিজের শুটিং করছেন সামান্থা রুথ প্রভু। এর মাঝেই হায়দরাবাদে নতুন ফ্ল্যাট কিনলেন অভিনেত্রী। দাম জানলে বিস্মিত হবেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২৩ ১৮:৫২
Picture Of samantha Ruth Prabhu

অতীত মুছে নতুন শুরু সামান্থার। ছবি: সংগৃহীত।

সদ্য মুক্তি পেয়েছে সামান্থা রুথ প্রভুর ‘শুকুন্তলম’ ছবিটি। প্রত্যাশা ছিল ছবিটি নিয়ে, তবে ফল মেলেনি। বক্স অফিসে ব্যর্থ এই ছবি। সূত্রের খবর, প্রায় ২০ কোটি টাকার ক্ষতি হয়েছে প্রযোজকের। যদিও সামান্থা থেমে না থেকে হাত দিয়েছেন নতুন কাজে। এই মুহূর্তে ‘সিটাডেল’ সিরিজের হিন্দি সংস্করণের শুটিং করছেন অভিনেত্রী। এর মাঝেই হায়দরাবাদে কিনলেন নতুন ফ্ল্যাট। দামও নেহাত কম নয়।

Advertisement

মাস কয়েক আগে সামান্থা মুম্বইতে নিজের নতুন আস্তানার কথা জানিয়েছিলেন। দক্ষিণ মুম্বইতে সমুদ্রমুখী একটি তিন কামরার বিলাসবহুল ফ্ল্যাট কেনেন অভিনেত্রী। যার দাম প্রায় ১৫ কোটি টাকা। এ বার হায়দরাবাদে আরও একটি ফ্ল্যাট কিনলেন তিনি। সেখানকার অভিজাত এলাকার এক আবাসনের ১৪ তলায় তিন কামরার একটি ডু-প্লে ফ্ল্যাট কেনেন সামান্থা। শোনা যাচ্ছে ৪ হাজার বর্গফুটের এই ফ্ল্যাটটি কিনতে প্রায় ৭ থেকে ৮ কোটি টাকা খরচ করেছেন অভিনেত্রী। যদিও এই মুহূর্তে সামান্থা নিজে থাকেন হায়দরাবাদের জয়ভেরি অরেঞ্জ কাউন্টিতে। এই বাড়িতেই প্রাক্তন স্বামী নাগা চৈতন্যের সঙ্গে এক সময় সংসার পেতেছিলেন তিনি। তা হলে কি পুরনো সব স্মৃতি মুছে নতুন ভাবে জীবন শুরু করতে চাইছেন সামান্থা! সেই কারণেই কি হায়দরাবাদে নতুন বাসস্থান কিনলেন অভিনেত্রী? উত্তর অজানা।

উল্লেখ্য, গত বছরই অ্যান্টনি এবং জো রুশো ভ্রাতৃদ্বয় জানিয়েছিলেন এ বার ভারতেও তৈরি হবে ‘সিটাডেল’। নায়ক হবেন বরুণ ধওয়ান। আর নায়িকা হিসাবে সামান্থারই অভিনয় করার কথা ছিল। তবে শেষ কয়েক মাস সামান্থার হদিসই ছিল না। অসুস্থতার কারণে জনসমক্ষে আসছিলেন না অভিনেত্রী। তবে এ বার পুরোদমে কাজ শুরু করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement