Shah Rukh Khan in Dhoom 4

‘ধুম’ সিরিজ়ের চতুর্থ পর্বে শাহরুখ! গুজবের অন্তরালে সত্যটি কী?

‘ধুম’ সিরিজ়ের আগামী পর্বে নাকি শাহরুখ খান থাকছেন। সমাজমাধ্যমে ছড়িয়েছে খবর। কিন্তু ইন্ডাস্ট্রির সূত্রের দাবি অন্য রকম।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২৩ ১৮:১৬
Sources revealed that Shah Rukh Khan is not approached for Dhoom 4

শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

চলতি বছরে তিনি দু’টি ব্লকবাস্টার উপহার দিয়েছেন। তৃতীয় ছবি ‘ডাঙ্কি’ও বক্স অফিসে জমিয়ে ব্যবসা করছে। এ দিকে ইন্ডাস্ট্রিতে অন্য খবর ছড়িয়েছে। বিগত কয়েক দিন ধরেই শোনা যাচ্ছে, ‘ধুম ৪’ ছবিতে নাকি মুখ্য চরিত্রের জন্য শাহরুখ খানের কথা ভাবা হয়েছে।

Advertisement

চলতি বছরে শাহরুখের পর পর সফল ছবি দেখেই খবর ছড়িয়েছিল যে, প্রযোজনা সংস্থা নাকি ‘ধুম’ সিরিজ়ের নতুন ছবির জন্য শাহরুখের কথা ভেবেছেন। খবর ছড়িয়ে পড়তেই নড়েচড়ে বসেছেন ‘বাদশা’র অনুরাগীরা। কিন্তু সূত্রের দাবি, এখনও প্রযোজনা সংস্থার তরফে এই ছবি নিয়ে কোনও রকম পদক্ষেপ করা হয়নি।

সমাজমাধ্যমে নেটিজেনদের একাংশের দাবি ছিল, এই ছবিতে শাহরুখ ছাড়াও দক্ষিণী অভিনেতা রাম চরণের কথা ভাবা হয়েছে। যদিও জানা যাচ্ছে, এই ছবি নিয়ে এখনও নির্মাতাদের তরফে কোনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। অন্য একটি সূত্রের দাবি, যশ রাজ আপাতত ‘টাইগার ভার্সাস পাঠান’ ছবিটি নিয়ে ব্যস্ত। তার উপর জানুয়ারি মাসে সংস্থার প্রযোজিত এবং হৃতিক রোশন অভিনীত ‘ফাইটার’ ছবিটির মুক্তি পাওয়ার কথা। ‘ধুম ৪’ নিয়ে এই মুহূর্তে কোনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি বলেই খবর।

যশরাজের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজ়ি ‘ধুম’-এর যাত্রা শুরু হয় ২০০৪ সালে। প্রথম ছবিতে অভিনয় করেছিলেন জন আব্রাহাম। পরবর্তী দু’টি ছবিতে মুখ্য চরিত্রে ছিলেন যথাক্রমে হৃতিক রোশন এবং আমির খান। এই ফ্র্যাঞ্চাইজ়িতে শুরু থেকেই পুলিশের চরিত্রে অভিনয় করেছেন অভিষেক বচ্চন এবং উদয় চোপড়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement