Sonu Sood

Sonu Sood: এ বার নেল্লোরবাসীদের জন্য অক্সিজেন প্ল্যান্ট পাঠালেন সোনু সুদ

টিমের এক সদস্যের মুঠোফোনে সোনু লাইভ থেকে নিজে তদারক করেছেন পুরোটা

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২১ ১৬:১৬
সোনু সুদ

সোনু সুদ

দেশের করোনা পরিস্থিতির মোকাবিলা আগের তুলনায় উন্নত। সোনু সুদ তা বলে হাত গুটিয়ে বসে নেই। এর আগে বিদেশ থেকে তিনি অক্সিজেন প্ল্যান্ট আনিয়েছিলেন দেশবাসীর চিকিৎসার স্বার্থে। এ বার তিনি অক্সিজেন প্ল্যান্ট পাঠালেন অন্ধ্রপ্রদেশের নেল্লোরবাসীদের জন্য। মঙ্গলবার সকালে একাধিক প্ল্যান্ট নিয়ে রওনা দেয় একটি ট্রাক। প্ল্যান্টের গায়ে ফুল, জরির মালা পরানো। ট্রাক জুড়ে সোনু সুদের বিশাল ফ্লেক্স ছবি। নির্দিষ্ট স্থানে পৌঁছতেই স্থানীয় মানুষ, জেলা হাসপাতালের চিকিৎসক, স্বাস্থ্যকর্মীরা উল্লাসে ফেটে পড়েন। সাদরে বরণ করে নেন ট্রাকটিকে। চারিদিকে তখন শব্দবাজি ফেটে চলেছে অবিরাম। সবাই জয়ধ্বনি দিতে থাকেন অভিনেতার নামে।

টিমের এক সদস্যের মুঠোফোনে সোনু সুদ তখন লাইভ। নিজে তদারক করছেন গোটা ব্যবস্থা।

Advertisement

পরে ভিডিয়োটি ইনস্টাগ্রামে পোস্ট করেন সোনু স্বয়ং। জানান, নেল্লোরবাসীদের জন্য তিনি এই প্ল্যান্ট পাঠিয়েছেন। আশা, এতে সেখানকার চিকিৎসা পরিষেবা উন্নত হবে এবং বাসিন্দারা উপকৃত হবেন। নেল্লোরবাসীদের উচ্ছ্বাস দেখে ভাল লেগেছে তাঁর। আগামী দিনে দেশের অন্য রাজ্যগুলিতেও তিনি এ ভাবে অক্সিজেন প্ল্যান্ট পাঠানোর চেষ্টা করবেন।

ইতিমধ্যেই সোনুর মানবিকতার সাক্ষী সাত লক্ষেরও বেশি নেটাগরিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement