Sonam Kapoor

কোন জাদুবলে ব্রিটেনের রাজার অভিষেক অনুষ্ঠানে বলিউড থেকে ডাক পেলেন একমাত্র সোনম কপূর!

বলিউডে আর্ন্তজাতিক খ্যাতিসম্পন্ন তারকার সংখ্যা কম নয়। তবু বিট্রেনের রাজার রাজ্যাভিষেকে কী কারণে ডাক পেলেন সোনম কপূর?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১৬:৫৬
Sonam Kapoor is invited at King Charles Coronation

তৃতীয় চার্লসের রাজ্যাভিষেকে নিমন্ত্রণ সোনমের। ছবি: সংগৃহীত।

রানি এলিজ়াবেথের প্রয়াণের পর ব্রিটেনের রাজপাটের দায়িত্ব নিয়েছেন রাজা তৃতীয় চার্লস। বছর খানেক ধরে এই দায়িত্ব সামলাচ্ছেন চার্লস, তবে রাজ্যাভিষেক হওয়া বাকি তাঁর। চলতি মাসেই হতে চলেছে চার্লসের রাজ্যাভিষেক, সেখানে ডাক পেলেন সোনম কপূর। বলিউডে আর্ন্তজাতিক খ্যাতিসম্পন্ন তারকার সংখ্যা কম নয়। তবু কেন সোনমই নিমন্ত্রণ পেলেন ব্রিটেনের রাজপরিবারের তরফে, তা নিয়ে নানা মুনির নানা মত। শুধু তা-ই নয়, এই খবর জানাজানি হতে কটাক্ষের মুখেও পড়তে হয়েছে অভিনেত্রীকে।

Advertisement

আগামী ৭ মে ওই অনুষ্ঠানে কমনওয়েলথ ভার্চুয়াল কয়্যারে যোগ দিতে চলেছেন সোনম। নিজেই জানিয়েছেন সে কথা। তবে সোনমের সঙ্গে ব্রিটিশ রাজপরিবারের যোগ নিয়ে বিস্তর আলোচনা চলছে। অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল সূত্রে জানা যাচ্ছে, ২০১৮ সাল থেকে লন্ডন নিবাসী সোনম। শিল্পপতি আনন্দ আহুজাকে বিয়ে করার পর থেকে সেখানেই সংসার পেতেছেন অভিনেত্রী। শুধু তা-ই নয়, লন্ডনের প্রভাবশালী শিল্পপতিদের মধ্যে নাম রয়েছে সোনমের স্বামীর। সেই যোগসূত্র থেকেই নাকি এই নিমন্ত্রণ বলেই মত একাংশের।

সোনম ছাড়াও আমন্ত্রিতের তালিকায় আছেন হলিউড অভিনেতা টম ক্রুজ়, গায়িকা কেটি পেরি, গায়ক লায়োনেল রিচির মতো তারকারাও। সব মিলিয়ে রাজা চার্লসের অভিষেক যে বেশ জমজমাট হতে চলেছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement