Sonam Kapoor

হাতে করে জুতো এগিয়ে দিতে হচ্ছে? যোগকেন্দ্রের বাইরে সোনমের ‘পদসেবা’য় নিন্দার ঝড়

বায়ুর জন্ম দেওয়ার পর রোগা হয়ে গিয়েছিলেন সোনম। চেহারা ঠিক করতে যোগ প্রশিক্ষণকেন্দ্রে যেতে দেখা যায় তাঁকে। তার বাইরেই জুতো পরার সময় জুতো এগিয়ে দিতে দেখা যায় এক ব্যক্তিকে।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৩ ১৩:৩৩
সন্তানের জন্ম দেওয়ার পর মেরুদণ্ডে কিছু সমস্যা দেখা দিয়েছে অভিনেত্রীর। নিচু হতে কষ্ট হয়।

সন্তানের জন্ম দেওয়ার পর মেরুদণ্ডে কিছু সমস্যা দেখা দিয়েছে অভিনেত্রীর। নিচু হতে কষ্ট হয়। ছবি-সংগৃহীত

মাটিতে পা পড়ে না বলে এমনিতেই বদনাম আছে তারকাদের। সম্প্রতি যোগ প্রশিক্ষণ কেন্দ্রের বাইরে সোনম কপূরকে জুতো পরিয়ে দিতে দেখা যায় এক ব্যক্তিকে। তা নিয়ে শোরগোল নেটদুনিয়ায়। তাই বলে নিজের জুতোটুকুও পরতে পারেন না? মন্তব্য ভেসে এল, “তারকাসন্তান বলেই এত খাতির।”

গত বছর পুত্রসন্তানের জন্ম দেওয়ার পর একটু একটু করে ছন্দে ফিরছেন অনিল কপূরের কন্যা। শরীরচর্চা থেকে শুরু করে নিয়ম মেনে খাওয়াদাওয়া, সব নিজেকে প্রস্তুত করছিলেন সোনম। তাঁর ইচ্ছা, খুব শীঘ্রই ফিরবেন কাজে। তার মধ্যে হঠাৎ সেই ভিডিয়ো আলোড়ন ফেলল শনিবার। যদিও সোনমের এক সাংবাদিক বন্ধু জানান, সন্তানের জন্ম দেওয়ার পর মেরুদণ্ডে কিছু সমস্যা দেখা দিয়েছে অভিনেত্রীর। নিচু হতে কষ্ট হয়। তাই সাহায্য প্রয়োজন হচ্ছে তাঁর। জ্যানিস সেকুইরা নামের সেই বন্ধু আরও বলেন, “মানুষ এত তাড়াতাড়ি সব কিছুকে দু’য়ে দু’য়ে চার করে নেয় কেন? অকারণে সোনমকে নিয়ে আজেবাজে কথা বলা হচ্ছে।”

Advertisement

২০২২ সালের অগস্ট মাসে বায়ুর জন্ম দেওয়ার পর রোগা হয়ে গিয়েছিলেন সোনম। চেহারা ঠিক করতে যোগ প্রশিক্ষণকেন্দ্রে যেতে দেখা যায় তাঁকে। তার বাইরেই জুতো পরার সময় জুতো এগিয়ে দিতে দেখা যায় এক ব্যক্তিকে। সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করে ছড়িয়ে দেন কেউ। তাতেই রটে যায় কুৎসা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement