Sonakshi Sinha

‘সে দিন মা কান্নায় ভেঙে পড়েছিলেন’ বিয়ের দিন কী হয়েছিল? জানালেন সোনাক্ষী

সম্প্রতি সোনাক্ষী এক সাক্ষাৎকারে জানিয়েছেন, বিয়ের পরে তেমন কোনও বদল আসেনি। ভালই আছেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৪ ১৭:৩৯
Sonakshi Sinha shares misses her parents and shares heartfelt post on social media

বিয়ের দিনের কিছু মুহূর্ত তুলে ধরলেন সোনাক্ষী সিন্‌হা। ছবি: সংগৃহীত।

সোনাক্ষী ও জ়াহিরের বিয়েতে কোনও আড়ম্বর ছিল না। কোনও ধর্মীয় আচারের পাটও ছিল না। বান্দ্রার বাড়িতেই আইনি মতে বিয়ে করেন তাঁরা। বিয়েতে আবেগে ভাসেন সোনাক্ষী ও জ়াহির। কিন্তু কান্নায় ভেঙে পড়েছিলেন অভিনেত্রীর মা। একটি পোস্ট করে জানালেন সোনাক্ষী সিন্‌হা।

Advertisement

সম্প্রতি সোনাক্ষী এক সাক্ষাৎকারে জানিয়েছেন, বিয়ের পরে তেমন কোনও বদল আসেনি তাঁর জীবনে। ভালই আছেন। কিন্তু থেকে থেকে বাবা-মায়ের কথা মনে পড়ছে। গত ২৩ জুন দীর্ঘ দিনের প্রেমিক জ়াহির ইকবালকে বিয়ে করেছেন সোনাক্ষী। বিয়ের দিনের কয়েকটি ছবি শেয়ার করেছেন সোনাক্ষী। কোথাও দেখা যাচ্ছে অশ্রুবিহ্বল চোখে সোনাক্ষীকে জড়িয়ে ধরেছেন তাঁর মা। কোথাও আবার দেখা যাচ্ছে, বাবার হাত শক্ত করে ধরে আছেন অভিনেত্রী।

সোনাক্ষী তাঁর পোস্টে লিখেছেন, “বিয়ের দিন মা যখন উপলব্ধি করতে পারলেন, আমি আর এ বাড়িতে থাকব না, তখনই কান্নায় ভেঙে পড়লেন। আমি বললাম, ‘মা, চিন্তা কোরো না। জুহু থেকে বান্দ্রার দূরত্ব মাত্র ২৫ মিনিটের।’ আজ যেন একটু বেশিই ওঁদের কথা মনে পড়ছে।”

প্রতি রবিবার নাকি সিন্‌হা পরিবারে একটি বিশেষ পদ রান্না হয়। সেই প্রসঙ্গে সোনাক্ষী লিখেছেন, “আশা করছি, রবিবারের বিশেষ পদ সিন্ধি কারি আজ বাড়িতে রান্না হয়েছে। খুব শীঘ্রই তোমাদের সঙ্গে দেখা হচ্ছে।”

উল্লেখ্য, আইনি মতে বিয়ে সারার পরে এক বিলাসবহুল রেস্তরাঁয় ছিল রিসেপশন। উপস্থিত ছিলেন বলিউডের বহু তারকা, যেমন সলমন খান, রেখা, অদিতি রাও হায়দরি, সিদ্ধার্থ, হুমা কুরেশি-সহ আরও অনেকে।

আরও পড়ুন
Advertisement