Made In Heaven Season 2

‘মেড ইন হেভেন ২’-এর ট্রেলারে একঝাঁক তারকার ভিড়ে দেখা গেল পোশাকশিল্পী সব্যসাচীকেও!

২০১৯ সালে মুক্তি পেয়েছিল ‘মেড ইন হেভেন’। জ়োয়া আখতার ও রীমা কাগতির তৈরি এই সিরিজ় সাড়া জাগিয়েছিল দর্শকের মধ্যে। তার পর থেকেই সিরিজ়ের দ্বিতীয় সিজ়নের জন্য মুখিয়ে ছিলেন অনুরাগীরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৩ ১৭:৪৬
Sobhita Dhulipala, Arjun Mathur fight for love and money while organizing grander weddings in Made In Heaven season 2 trailer

‘মেড ইন হেভেন’ সিরিজ়ের শিল্পীরা। ছবি: সংগৃহীত।

চার বছরের অপেক্ষায় অবশেষে ইতি। সপ্তাহ খানেক আগেই ঘোষণা করা হয়েছিল ‘মেড ইন হেভেন’ সিরিজ়ের দ্বিতীয় সিজ়নের। এ বার প্রকাশ্যে এল সিরিজ়ের প্রচার ঝলক। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে জ়োয়া আখতার ও রীমা কাগতি সৃষ্ট এই ওয়েব সিরিজ়। প্রথম সিজ়নের পর দ্বিতীয় সিজ়নেও তারা খান্ন ও কর্ণ মেহরার ভূমিকায় ফিরছেন শোভিতা ধুলিপালা ও অর্জুন মাথুর। কবীরের চরিত্রে দেখা যেতে চলেছে শশাঙ্ক অরোরাকে। এ ছাড়াও নিজেদের চরিত্রে ফিরছেন জিম সর্ভ, কল্কি কেঁকলা, শিবানী রঘুবংশীর মতো অভিনেতা ও অভিনেত্রীরা। পাশাপাশি, নতুন চরিত্রে দেখা যেতে চলেছে মোনা সিংহ ও ত্রিনেত্রা হালদারকে। মঙ্গলবার মুক্তি পেল ‘মেড ইন হেভেন’-এর দ্বিতীয় সিজ়নের প্রচার ঝলক।

Advertisement

প্রথম সিজ়নের গল্পে দেখা গিয়েছিল, শোভিতা তথা তারা খন্নার নিখুঁত সংসারে চিড় ধরেছে। তারার স্বামী জিম সর্ভ তথা আদিল খন্না মেতে বিবাহ-বহির্ভূত প্রেমের সম্পর্কে। কল্কি তথা ফয়জ়ার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ায় আদিল। অন্য দিকে তারার প্রিয় বন্ধু সে। শেষমেশ আদিল ও ফরজ়ার পরকীয়া প্রকাশ্যে এলে আদিলের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেয় তারা। বিয়ের জাঁকজমক ও ঝুটঝামেলার মধ্যেই নিজের শৈশবের প্রেমিককে খুঁজে পায় কর্ণ। তার পর? সেই গল্পই ‘মেড ইন হেভেন’-এর দ্বিতীয় সিজ়নের নির্যাস। জনপ্রিয় এই সিরিজ়ের দ্বিতীয় সিজ়ন যে আরও টানটান ও জমকালো হতে চলেছে, তা স্পষ্ট সিরিজ়ের সদ্য মুক্তি পাওয়া ট্রেলারেই। ‘ড্রামা’ যে এই সিজ়নের অন্যতম প্রধান অঙ্গ, তার প্রমাণ মিলেছে ট্রেলারে পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের উপস্থিতিতেই। শুধু জ়োয়া আখতার ও রীমা কাগতিই নন— রয়েছেন লঙ্কৃতা শ্রীবাস্তব, নীরজ ঘেওয়ান ও নিত্যা মেহরা। মোট পাঁচ পরিচালক মিলে এক সুতোয় বাঁধতে চলেছেন বিয়ের এই মরসুমকে।

‘মেড ইন হেভেন’-এর প্রথম পর্বে বিশেষ চরিত্রে দেখা গিয়েছিল রসিকা দুগল, শ্বেতা ত্রিপাঠী, অমৃতা পুরী, বিনয় পাঠক, বিজয় রাজের মতো শিল্পীদের। সিরিজ়ের দ্বিতীয় পর্বে দেখা যেতে চলেছে রাধিকা আপ্তে, ম্রুণাল ঠাকুর, দিয়া মির্জ়া, পুলকিত সম্রাট, সঞ্জয় কপূরকেও। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে সিরিজ়ে তাঁদের ঝলকও। আগামী ১০ অগস্ট ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘মেড ইন হেভেন’-এর দ্বিতীয় সিজ়ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement