Sidharth-Kiara-Karan

হাটে হাঁড়ি ভাঙলেন যে করণ, তিনিই নিমন্ত্রণ পেলেন না সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে?

আগামী বছর এপ্রিলেই বিয়ে সিদ্ধার্থ-কিয়ারার। খুবই ঘনিষ্ঠ বৃত্তে বিয়ের অনুষ্ঠান, যাতে নাকি বলিউড তারকারাও উপস্থিত থাকবেন না!

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ১৪:৫১
সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে নিমন্ত্রণ পেলেন না করণ?

সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে নিমন্ত্রণ পেলেন না করণ?

বিয়ের সানাই বাজিয়ে দিয়েছেন করণ জোহর। বর-কনে সিদ্ধার্থ মলহোত্র আর কিয়ারা আডবাণী। সব কিছু যখন জানাজানি হয়েই গেল, আর দেরি করে লাভ কী! ২০২৩ সালেই বিয়েটা সেরে ফেলতে চান সিদ্ধার্থ-কিয়ারা। প্রস্তুতি যে এগিয়ে গিয়েছে, তা-ও বোঝা গেল মঙ্গলবার। নিমন্ত্রিতের তালিকা প্রকাশ্যে চলে এল।

নিজেদের অনুভূতি নিয়ে নিশ্চিত ছিলেন না, তাই সম্পর্কের কথা ঘোষণা করেননি এত দিন। তবে ‘কফি উইথ করণ’-এর সোফায় বসলে কি আর মুখে কুলুপ এঁটে থাকা যায়? সিজন ৭-এর এক পর্বে যখন অতিথি হয়ে এসেছিলেন সিদ্ধার্থ-কিয়ারা, স্বীকার করিয়েই ছেড়েছিলেন দুঁদে সঞ্চালক করণ। শুধু ‘ভাল বন্ধু’ বললে আর যে চলবে না! সে দিনই হাটে হাঁড়ি ভেঙে যায়।

Advertisement

সূত্রের খবর, তাঁরা আর রাখঢাক করছেন না তার পর থেকে। আগামী বছর এপ্রিলেই বিয়ে হতে পারে তাঁদের। খুবই ঘনিষ্ঠ বৃত্তে বিয়ের অনুষ্ঠান, যাতে নাকি বলিউড তারকারাও উপস্থিত থাকবেন না। সতীর্থদের কাউকেই নিমন্ত্রণ করা হয়নি। এমনকি করণ জোহরকেও না। শুধু মাত্র সিদ্ধার্থ এবং কিয়ারার পরিবারের লোকজন এবং আত্মীয়দের উপস্থিতিতেই সব আয়োজন হবে বলে জানা গিয়েছে। স্থান দিল্লি।

কী ভাবে বিয়ে হবে দু’জনের, জানা গিয়েছে সেই পরিকল্পনাও। শুরুতে রেজিস্ট্রি ম্যারেজ। তার পর ককটেল পার্টি। শেষে রিসেপশন। রিসেপশনে বলি তারকারা নিমন্ত্রিত হলেও হতে পারেন। এখনও জানা যায়নি। যেমন জানা যায়নি, সব অনুষ্ঠান শুধুমাত্র দিল্লিতেই হবে কি না।

২০১৮ সাল। ‘লাস্ট স্টোরি’-র সেটে প্রথম দেখা হয়েছিল সিদ্ধার্থ আর কিয়ারার। তার পরই প্রণয়। ‘শেরশাহ’-র সেটে পর্দার রোম্যান্সে স্পষ্ট দেখা গিয়েছিল জুটির রসায়ন। তাঁদের নিয়ে বলিপাড়ায় কানাঘুষো বহু দিনের। তবে করণ যে অসাধ্যসাধন করেছিলেন, তার পরই নিশ্চিন্ত হন অনুরাগীরা। সেই করণও বিয়েতে নিমন্ত্রণ পাবেন না?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement