Sweta Bhattacharya

শ্বেতার কোলে একরত্তি! সকলকে হতবাক করে দিয়ে রুবেল বললেন, ‘তোর একার নাকি, আমারও’

কোলে একরত্তিকে নিয়ে ছবি দিলেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। সেই মুহূর্তেই প্রতিক্রিয়া আসে রুবেলের তরফ থেকেও। তাতেই সমাজমাধ্যমে ট্রোলড অভিনেত্রী।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ১৭:১৪
শ্বেতার কোলে একরত্তিকে দেখে প্রতিক্রিয়া রুবেলের।

শ্বেতার কোলে একরত্তিকে দেখে প্রতিক্রিয়া রুবেলের। ছবি: ইনস্টাগ্রাম।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভটাচার্য ও রুবেল দাসের প্রেমের চর্চা সর্বত্র। ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের সেটে দেখা, সেখান থেকে প্রেম। যদিও এখনও পর্যন্ত আনুষ্ঠানিক ভাবে কোনও ঘোষণা করেননি তাঁরা। কিন্তু এটা ইন্ডাস্ট্রির একেবারে খোলা সত্যি। সম্প্রতি শ্বেতার বড় পর্দায় অভিষেক হল ‘প্রজাপতি’ ছবির মাধ্যমে। ছবির প্রিমিয়ারে শ্বেতার সঙ্গে হাজির ছিলেন রুবেল। যদিও প্রথম প্রথম দু’জনেই এই প্রসঙ্গ এড়িয়ে যেতেন। তবে এখন আর কোনও লুকোছাপা নেই। ‘খুল্লম খুল্লা পেয়্যার করেঙ্গে হম দোনো’-তে বিশ্বাসী টলিপাড়ার নতুন এই জুটি। তবে সোমবার কোলে একরত্তিকে নিয়ে ছবি দেন শ্বেতা। মুহূর্তের মধ্যে প্রতিক্রিয়া আসে রুবেলের তরফ থেকেও। তাতেই সমাজমাধ্যমে ট্রোলড অভিনেত্রী।

Advertisement

আসলে সোমবার এক খুদেকে নিয়ে ছবি দেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে লেখেন, ‘আমার তুতাই’। শ্বেতার ছবির নীচে মন্তব্য বাক্সে রুবেল লেখেন, ‘‘শুধু কি তোর নাকি, আমারও।’’ পাল্টা শ্বেতা সম্মতি দিয়ে লেখেন, ‘‘হ্যাঁ তো।’’ এই ছবি দেখে তাঁদের অনুরাগীরা নানা ধরনের মন্তব্য করতে শুরু করেন ছবির নীচে। কেউ লেখেন, ‘‘তোমাদের বিয়ে হয়ে গিয়েছে?’’ কেউ কেউ আবার এই খুদেকেই শ্বেতার সন্তান ভেবে বসেছেন। এক কথায় অভিনেত্রী মন্তব্য বাক্সে নানা মুনির নানা মত। যদিও শ্বেতা কাউকেই পাল্টা জবাব দেননি। তাই এই খুদে কি শ্বেতার পরিবারের কেউ? না কি রুবেলের কেউ? সেই বিভ্রান্তির সৃষ্টি হয়েছে তাঁদের অনুরাগীদের মধ্যে।

আপাতত চুটিয়ে চলছে দুই তারকার প্রেম। এক দিকে, রুবেলের নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ সদ্য শুরু হয়েছে। অন্য দিকে, শ্বেতা ব্যস্ত ‘সোহাগ জল’ ধারাবাহিক নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement