Pori Moni

পরীমণি চান বিচ্ছেদ? কিন্তু স্বামী কী চান? ছেলের সঙ্গে ছবি দিয়ে কী বার্তা রাজের?

বছর শেষ ও নতুন বছরের শুরুর সন্ধিক্ষণে বিবাহবিচ্ছেদের খবর দেন পরীমণি। টানা দু’দিন ধরে চূড়ান্ত নাটকীয়তা। অবশেষে প্রতিক্রিয়া জানালেন অভিনেত্রীর স্বামী।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ১১:৫২
পরীমণির সঙ্গে বিচ্ছেদের বির্তকের মাঝে ছেলেকে নিয়ে যা জানালেন রাজ।

পরীমণির সঙ্গে বিচ্ছেদের বির্তকের মাঝে ছেলেকে নিয়ে যা জানালেন রাজ। সৌজন্যে-ফেসবুক

বছর শেষের রাত থেকে নতুন বছরের শুরু— গোটাটাই সংবাদ শিরোনামে ছিলেন পরীমণি ও তাঁর স্বামী শরিফুল রাজ। শুক্রবার রাতে অভিনেত্রী নিজের সমাজমাধ্যমে ঘোষণা করেন স্বামীর সঙ্গে সম্পর্ক ছিন্ন করছেন তিনি। রাজের সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টানতে চলেছেন। সকাল হতেই জানান, কোলের সন্তানকে নিয়ে রাজের বাড়ি ছেড়ে বেরিয়ে এসেছেন। উদ্বেগ বেড়েছে অনুরাগীদের। তার পর বছরের প্রথম দিনে একের পর এক পোস্ট দিয়ে নিজের যন্ত্রণা, ক্ষোভ উগরে দেন পরীমণি। কিন্তু যাঁর বিরুদ্ধে তাঁর অভিযোগ, তিনি অর্থাৎ অভিনেত্রীর স্বামী শরিফুল রাজ ছিলেন অধরা। তাঁকে পাওয়া গেল পয়লা জানুয়ারির সন্ধ্যায়। ছেলে রাজ্যকে কোলে নিয়ে দিলেন ছবি। সংসার ভাঙন প্রসঙ্গে কী বললেন অভিনেতা?

Advertisement

দিনভর চাপানউতর, চূড়ান্ত নাটকীয়তা। এক বার পরীমণি জানান, তিনি রাজের সঙ্গে সম্পর্ক ভেঙে বেরিয়ে এসেছেন। মুহূর্তেই আবার মত পাল্টে বলেছেন না, সব ঠিকঠাক, মিটমিট করে নিয়েছেন তাঁরা। তার পর কয়েক ঘণ্টা কাটতে না কাটতেই অভিযোগ এনেছেন রাজের বিরুদ্ধে গার্হস্থ হিংসার। রক্তের দাগলাগা বিছানার ছবি প্রকাশ্যে এনে সাংবাদিক সম্মেলনের ঘোষণা করেন। তবে শেষমেশ, সেই মতও পাল্টান। এত কিছুর মধ্যে দুপুরে রাজ বলেন, ‘‘এই প্রসঙ্গে কিছু বলতে চাই না। এ সবের কিছু জানি না, জানতে চাইও না। আমি বাড়িতে আছি, সারা রাত ঘুমাইনি, এখন ঘুমানোর চেষ্টা করছি।’’ সন্ধ্যায় ছেলে রাজ্যকে কোলে নিয়ে একটি ছবি দিয়ে অভিনেতা লেখেন, ‘‘আমার স্নেহের রাজ্য, আশা করব নতুন বছর তোমার খুব ভাল কাটুক। তুমি যত বড় হয়ে যাও না কেন, জীবনে যা কিছু হোক, আমার হৃদয়ে তোমার জন্য ভালবাসা সর্বদা একই থাকবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement