Aishwarya-Abhishek Feud

অভিষেক আর ঐশ্বর্যার ঝগড়ায় ভাইয়ের হয়েই গলা ফাটালেন শ্বেতা, কী যুক্তি অমিতাভ-কন্যার?

বচ্চন পরিবারের অন্দরে অশান্তি দিন দিন বেড়েই চলেছে। খবর, জয়া বচ্চন এবং শ্বেতা নন্দার সঙ্গে নাকি বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার। পাশাপাশি, অভিষেকের সঙ্গেও ঝামেলা চলছে নায়িকার।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২৩ ১৬:৫২
Abhishek Bachchan, Aishwarya Rai Bachchan, Shweta Bachchan Nanda.

(বাঁ দিক থেকে) অভিষেক বচ্চন, ঐশ্বর্যা রাই বচ্চন, শ্বেতা বচ্চন নন্দা। ছবি: সংগৃহীত।

বলিপাড়ার অন্যতম নামজাদা ফিল্মি পরিবারের অন্দরে ভাঙনের আঁচ। বচ্চন পরিবারে সদস্যদের নাকি একে অপরের সঙ্গে বনিবনা হচ্ছে না একেবারেই। গত কয়েক মাস ধরে মায়ানগরী সরগরম এই খবরে। ১৬ বছর আগে অভিষেক বচ্চনকে বিয়ে করে বচ্চন পরিবারে পা রেখেছিলেন বলিউড অভিনেত্রী ঐশ্বর্যা রাই। তার পর থেকে ঐশ্বর্যা রাই বচ্চন নামেই পরিচিত তিনি। গত দেড় দশকের বেশি সময়ে একাধিক বার বচ্চন পরিবারের সদস্যদের সমীকরণ নিয়ে জল্পনা তৈরি হয়েছে বলিউডে। শাশুড়ি জয়া বচ্চন এবং ননদ শ্বেতা বচ্চন নন্দার সঙ্গে নাকি আদায়-কাঁচকলায় সম্পর্ক ঐশ্বর্যার, এমন কানাঘুষোও শোনা গিয়েছে বহু বার। গত কয়েক মাসে আরও বেড়েছে সেই গুঞ্জন। এমনকি, এখন নাকি অভিষেকের সঙ্গেও অশান্তি তুঙ্গে। শ্বশুরবাড়ি ছেড়ে মেয়ে আরাধ্যাকে নিয়ে নাকি মায়ের কাছেই এখন থাকছেন নায়িকা। এই সব কানাঘুষোর মাঝেই ফের মুখ খুললেন অমিতাভ-কন্যা শ্বেতা। অভিষেক এবং ঐশ্বর্যার অশান্তিতে ভাইয়ের হয়ে গলা ফাটালেন তিনি। কী বললেন শ্বেতা?

Advertisement

কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’-এ ভাই অভিষেকের সঙ্গেই এসেছিলেন শ্বেতা। সেখানে শ্বেতাকে কর্ণ প্রশ্ন করেন, ঐশ্বর্যার কোন গুণ তাঁকে মুগ্ধ করে, তাঁর কোন কোন বিষয়ে তিনি বিরক্ত হন। বিগ বি-কন্যা বলেন, ‘‘ঐশ্বর্যা আত্মনির্ভর এবং আত্মবিশ্বাসী এক জন অভিনেত্রী, আর মা হিসাবে ভীষণ ভাল।’’ তবে ভাইয়ের বৌয়ের ‘দোষ’ ধরতেও ছাড়েননি তিনি। শ্বেতার কথায়, ‘‘ঐশ্বর্যার সময়জ্ঞান আমি কিছুতেই সহ্য করতে পারি না। আর ও কিছুতেই আমাকে কলব্যাক করে না। এই বিষয়টায় আমি খুব বিরক্ত হই।’’ এখানেই থামেননি শ্বেতা। কর্ণ প্রশ্ন করেন, অভিষেক এবং ঐশ্বর্যার মধ্যে কে বেশি ভাল অভিনেতা। কর্ণের প্রশ্নের উত্তর দিতে বিশেষ সময় নেননি শ্বেতা। মুহূর্তের মধ্যেই শ্বেতা জানান, অভিনেতা হিসাবে অভিষেকই বেশি ভাল। দিদির উত্তর শুনে রীতিমতো ভাবলেশহীন অভিষেক নিজেও।

বলিপাড়ার অন্দরের খবর, দিন দিন নাকি তিক্ততা বেড়েই চলেছে ঐশ্বর্যা এবং শ্বেতার মধ্যে। চলতি বছরের দীপাবলির অনুষ্ঠানে মেয়ে আরাধ্যাকে নিয়ে শহর ছেড়েছিলেন ঐশ্বর্যা। সেই সময় তাঁর জায়গায় অমিতাভের সঙ্গে দীপাবলির পুজোয় অংশগ্রহণ করেছিলেন শ্বেতাই। কানাঘুষো, সেই কারণে নাকি আরও অশান্তি বেড়েছে তাঁদের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement