Shraddha Kapoor

মাঝরাতে শ্রদ্ধার জিভে জল, খেতে খেতে কার প্রেমে পড়ে গেলেন?

সমাজমাধ্যমে শ্রদ্ধা খুবই সক্রিয়। নানা মেজাজে ধরা দেন সেখানে। ‘তু ঝুঠি ম্যায় মক্কর’ ছবিতে শেষ বার দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এই ছবির মুক্তির পর চুল কাটিয়েছিলেন অভিনেত্রী।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ১৭:২১
Shraddha Kapoor

শ্রদ্ধা কপূর। ছবি: সংগৃহীত।

খেতে ভীষণ ভালবাসেন শ্রদ্ধা কপূর। এ নিয়ে লুকোছাপা নেই তাঁর। সমাজমাধ্যমের দৌলতে তাঁর অনুরাগীদেরও অজানা নেই সে কথা। খাবারের ছবিও অহরহ পোস্ট করেন শ্রদ্ধা।

মধ্যরাতেও যে টুকটাক মুখ চলে তাঁর, প্রমাণ নিজেই দিলেন তিনি। কী খেলেন অভিনেত্রী মধ্যরাতে?

Advertisement

গ্রীষ্মের জিভে জল আনা আম যে শুধু বাঙালিদের প্রিয় তা নয়। দেখা গেল শ্রদ্ধাও তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন আমের স্বাদ, তা-ও মাঝরাতে! কেটে রাখা পাকা আমের ভিডিয়ো পোস্ট করেছেন শ্রদ্ধা। আবহে জুড়ে দিয়েছেন লতা মঙ্গেশকরের গাওয়া ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানটি। আম খেতে কতটা ভালবাসেন অভিনেত্রী, তা বোঝাই যাচ্ছে এই পোস্ট থেকে।

instagram story of bollywood actor Shraddha Kapoor

শ্রদ্ধা কপূরের ইনস্টাগ্রাম পোস্ট। ছবি: সংগৃহীত।

সমাজমাধ্যমে শ্রদ্ধা খুবই সক্রিয়। নানা মেজাজে ধরা দেন সেখানে। ‘তু ঝুঠি ম্যায় মক্কর’ ছবিতে শেষ বার দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এই ছবির মুক্তির পর চুল কাটিয়েছিলেন অভিনেত্রী। তার পর কিছু ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। লিখেছিলেন, “মন ছোট কোরো না, চুল ছোট করো।” সঙ্গে হাসির ইমোজি। খোলামনের, হাসিখুশি শ্রদ্ধা সে বারও মন জিতে নিয়েছিলেন তাঁর অনুরাগীদের। মাঝেমাঝে স্রেফ নিজস্বী পোস্ট করেও মনের কথা ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। তাঁর সহজ-সরল মজাদার পোস্ট ভালবাসায় ভরে যায়। অনুরাগীদেরও খোঁজখবর নেন তিনি। তাই পাল্টা ভালবাসাও পান। তাঁর সাম্প্রতিক আমের পোস্ট দেখেও হেসে গড়ালেন নেটাগরিকরা।

অভিনেত্রীকে এর পর দেখা যাবে ‘স্ত্রী ২’ এবং ‘চালবাজ ইন লন্ডন’-এ। ‘তু ঝুঠি ম্যায় মক্কর’ বড় পর্দায় তেমন ব্যবসা করতে না পারলেও ওটিটি-তে মুক্তি পাওয়ার পর অনুরাগীদের ভালবাসা পেয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement