shilpa shetty

করোনার কবলে ছিল শিল্পার পরিবার, বাদ যায়নি ১ বছরের মেয়ে

শুক্রবার ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে তাঁর পরিবারের করোনা আক্রান্ত হওয়ার কথা প্রকাশ্যে আনেন শিল্পা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২১ ১৫:৫৭
শিল্পা শেট্টি।

শিল্পা শেট্টি।

দিন দশেক আগে করোনা থাবা বসিয়েছিল শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রার পরিবারে। অভিনেত্রী বাদে প্রত্যেক সদস্যের শরীরেই বাসা বেঁধেছিল এই ভাইরাস। এমনকি ছাড় পায়নি শিল্পা এবং রাজের মেয়ে সমিশাও। গত ফেব্রুয়ারি মাসে ১ বছর বয়স হল তার।

শুক্রবার ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে তাঁর পরিবারের করোনা আক্রান্ত হওয়ার কথা প্রকাশ্যে আনেন শিল্পা। তিনি জানিয়েছেন, প্রথমে আক্রান্ত হয়েছিলেন তাঁর শ্বশুর এবং শাশুড়ি। এর পর অভিনেত্রীর ছেলে, মেয়ে, মা এবং স্বামী রাজ কুন্দ্রার করোনা পরীক্ষার ফল ইতিবাচক আসে। তবে দুঃসময় কেটে গিয়েছে। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে শিল্পার পরিবার। তাঁর বাড়ির দু’জন কর্মচারীও আক্রান্ত হয়েছেন করোনায়। বর্তমানে তাঁদের চিকিৎসা চলছে ।

Advertisement

এই পোস্টের মাধ্যমে তিনি জানিয়েছেন, আক্রান্ত থাকাকালীন তাঁর পরিবারের প্রত্যেক সদস্য নিজস্ব ঘরে নিভৃতবাসে ছিলেন এবং সব ধরনের সতর্কতা মেনে চলেছেন তাঁরা। দ্রুত সাহায্যের জন্য বৃহন্মুম্বই কর্পোরেশনকেও ধন্যবাদ দিয়েছেন অভিনেত্রী।

বিগত ১০ দিন ‘কঠিন’ ছিল শিল্পা এবং তাঁর পরিবারের জন্য। তবে করোনার সঙ্গে লড়াই করে আপাতত স্বাভাবিক জীবনে ফিরছেন তাঁরা। এই কঠিন সময়ে অনুরাগীদেরও সাবধানতা মেনে চলার বার্তা দিয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement