shilpa shetty

Shilpa Shetty: আমাকে কি রাজের মতো দেখতে? চুপ করে থাকতে পারলেন না শিল্পা শেট্টি

শিল্পা আজ পর্যন্ত রাজের বিষয়ে কোনও কথা বলেননি। কেবল সমালোচনা, বিতর্ক নিয়ে সংবাদমাধ্যমকে তোপ দেগে একটি বিবৃতি জারি করেছিলেন তিনি।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২১ ১৮:০২
রাজকে নিয়ে মুখ খুললেন শিল্পা

রাজকে নিয়ে মুখ খুললেন শিল্পা

১৯ জুলাই পর্ন-কাণ্ডে গ্রেফতার হয়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। ২১ সেপ্টেম্বর জামিনে মুক্তি পেয়েছেন তিনি। গ্রেফতার হওয়ার পর থেকেই শিল্পা এবং তাঁর পরিবারকে নিয়ে কথাবার্তা শুরু হয় চারদিকে। সমালোচনার কেন্দ্রে রাজ থাকলেও শিল্পার চরিত্র, আচরণ, ব্যক্তিজীবন নিয়ে কাটাছেঁড়া চলতে থাকে। শিল্পা আজ পর্যন্ত রাজের বিষয়ে কোনও কথা বলেননি। কেবল সমালোচনা, বিতর্ক নিয়ে সংবাদমাধ্যমকে তোপ দেগে একটি বিবৃতি জারি করেছিলেন তিনি।

সম্প্রতি শিল্পা সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন। সেখানে রাজকে নিয়ে প্রশ্ন করা হলে তিনি ক্ষুব্ধ হয়ে পাল্টা প্রশ্ন করলেন, ‘‘আমি কি রাজ কুন্দ্রা? আমাকে কি তাঁর মতো দেখতে? না, না বলুন, আমি কে?’’ শিল্পা আরও বললেন, ‘‘আমি মনে করি, এক জন খ্যাতনামীর কখনও অভিযোগ করা উচিত নয়, একইসঙ্গে কোনও বিষয়ে কৈফিয়তও দেওয়া উচিত নয়।’’ শিল্পা জানালেন, এটিই তাঁর জীবন দর্শন।

Advertisement

সংবাদমাধ্যমে মুখ না খুললেও মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার আধিকারিকদের তিনি বলেছিলেন, ‘‘কাজের চাপে এমনই ব্যস্ত ছিলাম যে রাজ কী করছে সে সব খবর রাখতাম না।’’ চার্জশিট পেশ করার পর সেই তথ্য সামনে আসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement