Haami2

পর্দায় তিন নতুন প্রতিভার হাতেখড়ি, প্রকাশ্যে নন্দিতা-শিবপ্রসাদের তিন খুদে সদস্য

হামির পরিমাণ এ বার দ্বিগুণ। মিষ্টতাও কি দ্বিগুণ হতে চলেছে? তা বোঝা যাবে ডিসেম্বরে। সামনে এল নন্দিতা, শিবপ্রসাদের নতুন পরিবার। তারা কারা?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২২ ১৭:৫০
‘হামি ২’-এ সামনে আসতে চলেছে তিন খুদে।

‘হামি ২’-এ সামনে আসতে চলেছে তিন খুদে।

চার বছর পর আবার পর্দায় ফিরছেন লাল্টু-মিতালি৷ না এ বারে আর ভুটুবাবু নেই। আছেন চিনু, ভেঁপু আর রুকসানা। মিতালি-লাল্টুর নতুন পরিবার। আসছে ক্রিসমাসে ‘হামি ২’ নিয়ে পর্দায় আসছেন পরিচালক নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়। নতুন পরিবার, নতুন সদস্য, নতুন গল্প। বিশ্বকর্মা পুজোর দিন নতুন পরিবারের সঙ্গে আলাপ করালেন লাল্টু। সঙ্গ দিতে অবশ্যই হাজির হয়েছিলেন তাঁর সহধর্মিণী মিতালি ওরফে গার্গী রায়চৌধুরি।

‘উইন্ডোজ’-এর হাত ধরে বরাবরই প্রকাশ্যে এসেছে নতুন নতুন প্রতিভা। তা সে ‘পোস্ত’ সিনেমার খুদে অর্ঘ্য বসু রায় হোক কিংবা ‘হামি’ সিনেমার ব্রত বন্দ্যোপাধ্যায়। আর ‘হামি ২’-এ সামনে আসতে চলেছে তিন খুদে। ঋতদীপ সেনগুপ্ত, শ্রেয়ান সাহা, আরিত্রিকা চৌধুরি। তিন খুদেরই দু’জনের বয়স সাত। আর ঋতদীপ আট বছরের। নতুন মোড়কে গল্প সাজিয়েছেন পরিচালকদ্বয়।

Advertisement

বিশ্বকর্মা পুজোর দিন বাবা লাল্টুর সঙ্গে জমিয়ে ঘুড়ি উড়িয়ে হই হই করে সকলের সঙ্গে আলাপ করলেন তিন খুদে। শেষ কয়েক বছর ধরে মিতালি লাল্টুর জুটিকে ভালবাসা দিয়ে এসেছেন দর্শক। মাঝে এসেছে বহু বহু ছবি, অনেক চরিত্র । কিন্তু তাঁরা এখনও একই রয়ে গিয়েছেন। পরিচালক নন্দিতা রায়ের কথায়, “আমরা সব সময়ই নতুন প্রতিভা উপহার দেওয়ার চেষ্টা করেছি। এ ক্ষেত্রেও দর্শক নিরাশ হবেন না।” অন্য দিকে আনন্দবাজার অনলাইনকে গার্গী বলেন, “এই কয়েক বছরে অনেক বেশি করে ভালবেসে ফেলেছি মিতালিকে। আর নন্দিতাদি, শিবপ্রসাদের সঙ্গে আমার এক অন্য রকম সম্পর্ক। আমরা তিন জন যেন বিনিসুতোয় গাঁথা। মাঝে ‘মহানন্দা’ করেছি। এত দিনের বিরতি হলেও মিতালিকে আমার থেকে আলাদা করা বেশ কঠিন।”

এ বারে হামির পরিমাণ অনেকটাই বাড়ছে। এই হামির মিষ্টতা কতটা? তার জন্য অপেক্ষা ১৬ ডিসেম্বরের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement