Shehnaaz Gill

Shehnaaz Gill: সিদ্ধার্থকে ছাড়াই এ বার শেহনাজ ফিরবেন ‘বিগ বস’-এ, কী জানালেন অনুষ্ঠানের কর্তৃপক্ষ

গত ২ সেপ্টেম্বর শেহনাজের প্রেমিক সিদ্ধার্থ হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন। তার পরে শেহনাজ নেটমাধ্যম থেকে বিদায় নিয়েছিলেন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২১ ১৮:০০
সিদ্ধার্থ শুক্ল এবং শেহনাজ গিল

সিদ্ধার্থ শুক্ল এবং শেহনাজ গিল

‘সাডা কুত্তা কুত্তা, তোয়াডা কুত্তা টমি’— শিশুসুলভ বাচনভঙ্গীর সেই মেয়েটি আবার দর্শকদের সামনে! বিতর্কিত রিয়্যালিটি অনুষ্ঠানে ফের সেই সারল্য ফিরবে। সর্বভারতীয় সংবাদমাধ্যমের দৌলতে এমনই একটি খবর পাওয়া গিয়েছে। ‘বিগ বস’-এর সাম্প্রতিকতম পর্বে ফের প্রবেশ করতে পারেন শেহনাজ গিল। সেই শেহনাজ, ‘বিগ বস ১৩’-তে যাঁর সঙ্গে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লর রসায়ন নিয়ে মাতামাতি ছিল দর্শকদের মধ্যে। সেই শেহনাজ কি সত্যিই তবে ‘বিগ বস’-এ ফিরছেন?

‘বিগ বস’-এর কর্তৃপক্ষের তরফে শেহনাজের কাছে প্রস্তাব গিয়েছে। রাখি সবন্ত এবং দেবলীনা ভট্টাচার্য পুরনো প্রতিযোগী হয়ে 'ওয়াইল্ড কার্ড’-এর সাহায্যে প্রবেশ করেছেন। ঠিক সে ভাবেই শেহনাজকেও এই অনুষ্ঠানে নিয়ে আসার পরিকল্পনা করছেন কর্তৃপক্ষ।

Advertisement

শেহনাজ সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন নাকি গ্রহণ করেছেন, সে বিষয়ে এখনও তথ্য মেলেনি। গত ২ সেপ্টেম্বর শেহনাজের প্রেমিক এবং ‘বিগ বস ১৩’-এর জয়ী সিদ্ধার্থ শুক্ল হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন। তার পরে শেহনাজ নেটমাধ্যম থেকে বিদায় নিয়েছিলেন মাস খানেকের জন্য। ‘হঁসলা রাখ’ ছবির শ্যুটিংয়ে ফিরেছেন ঘটনার এক মাস পরে। ‘সিডনাজ’ (সিদ্ধার্থ এবং শেহনাজকে যে নামে ডাকা হয়)-এর অনুরাগীরা খুবই চিন্তিত ছিলেন শেহনাজের শরীর ও মন নিয়ে। ছবির প্রচারে গিয়ে সাংবাদিকদের সামনে এমনকি সিদ্ধার্থের জন্য কান্নায় ভেঙে পড়েছিলেন শেহনাজ।

শেহনাজের ‘বিগ বস’-এ প্রত্যাবর্তনের সম্ভাবনার কথা শুনে আনন্দে আত্মহারা অনুরাগী-মহল। কিন্তু আদৌ সেই স্বপ্ন পূরণ হবে কি না, সে বিষয়ে অনিশ্চিত অনুষ্ঠানের কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement