Sharmila Tagore on Crew

‘ক্রু’র গল্পে কোনও যুক্তি নেই! করিনার ছবি কি পছন্দ হয়নি শাশুড়ি শর্মিলা ঠাকুরের?

ছবিতে করিনার সঙ্গে আরও দুই অভিনেত্রী তব্বু ও কৃতি শ্যানন অভিনয় করেছেন। তিন জনের রসায়ন নজর কেড়েছে দর্শকের।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২৪ ১৮:০৫
Sharmila Tagore says that Kareena Kapoor’s film Crew is absurd

(বাঁ দিকে) করিনা কপূর খান। (ডান দিকে) শর্মিলা ঠাকুর। ছবি: সংগৃহীত।

বক্স অফিসে ভাল ব্যবসা করেছে করিনা কপূর খান অভিনীত ছবি ‘ক্রু’। এ ছবিতে করিনার সঙ্গে আরও দুই অভিনেত্রী তব্বু ও কৃতি শ্যানন অভিনয় করেছেন। তিন জনের রসায়ন নজর কেড়েছে দর্শকের। যদিও এই ছবি নাকি অযৌক্তিক। এমনই দাবি করলেন স্বয়ং করিনার শাশুড়ি তথা অভিনেত্রী শর্মিলা ঠাকুর।

Advertisement

এক সাক্ষাৎকারে শর্মিলা জানান, এই ছবির গল্পে কোনও যুক্তি খুঁজে পাননি তিনি। যদিও ছবিতে তিন মহিলার মধ্যে বন্ধুত্বের প্রশংসা করেন তিনি। ওই সাক্ষাৎকারে শর্মিলা কথা বলছিলেন, ছবির জগতে এই প্রজন্মের মহিলা চরিত্রগুলি কী ভাবে তৈরি করা হয় তা নিয়ে। সেই প্রসঙ্গেই উঠে আসে ‘ক্রু’ ছবির কথা।

শর্মিলা বলেন, “অবশ্যই এই ছবি (‘ক্রু’) অযৌক্তিক। কিন্তু তিন মহিলার সঙ্গে যে রোমাঞ্চকর ঘটনা ঘটে, তা বেশ সুন্দর। এক জন বিমান চালাচ্ছে, আর এক জন সোনা পাচারের ফন্দি আঁটছে। এই সব কিছুর মধ্যে তিন জনের বন্ধুত্বকে খুব সুন্দর ভাবে তুলে ধরা হয়েছে। লোকে বলে, মহিলারাই নাকি মহিলাদের সবচেয়ে বড় শত্রু। কিন্তু এই ছবিতে সেটা একদমই দেখা যায়নি।”

শর্মিলা জানান, ছবিতে যুক্তির অভাব থাকলেও, এটি বক্স অফিসে সফল। তাই ভবিষ্যতে এমন মহিলাকেন্দ্রিক ছবি আরও দেখা যাবে বলে মনে করছেন তিনি। এই ছবির সাফল্য দেখেই আরও মহিলাকেন্দ্রিক ছবি তৈরি হবে বলে তিনি মনে করেন।

উল্লেখ্য, রাজেশ এ কৃষ্ণনের পরিচালিত ‘ক্রু’ ছবিটি মুক্তি পায় গত ২৯ মার্চ। ছবিতে তিন কর্মঠ বিমানসেবিকার অর্থনৈতিক লড়াই তুলে ধরা হয়। ছবিটি ভারতের বক্স অফিসে ১০০ কোটি টাকা ব্যবসা করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement