Shariful Raaz

পরীমণির পর হাসপাতালে ভর্তি শরিফুল রাজও! স্বামীর রক্তাক্ত মাথার ছবি ঘিরে কৌতূহল

সম্প্রতি স্বামী শরিফুল রাজের সঙ্গে পরীমণির আদুরে ছবি ছড়িয়ে পড়েছিল সমাজমাধ্যমের পাতায়। তাতে দেখা গিয়েছিল, তাঁরা একসঙ্গে ছেলে রাজ্যর জন্মদিন উদ্‌যাপন করেছিলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ০১:৩২
স্বামী শরিফুল রাজের সঙ্গে পরীমণি।

স্বামী শরিফুল রাজের সঙ্গে পরীমণি। —ফাইল চিত্র।

অভিনেত্রী পরীমণি হাসপাতালে ভর্তি। ছেলের জন্মদিনে স্বামী শরিফুল রাজের সঙ্গে তাঁর আদুরে ছবি প্রকাশ্যে আসার পরেই অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করানোর খবর জানা গিয়েছে। তা নিয়ে সমাজমাধ্যমে বিস্তর আলোচনার মধ্যেই এ বার প্রকাশ্যে আসা রাজের একটি ছবি নিয়ে জল্পনা তৈরি হয়েছে। বাংলাদেশের সংবাদমাধ্যম ‘প্রথম আলো’র প্রতিবেদন অনুযায়ী, ছবিটি রাজের রক্তাক্ত মাথার। যদিও সে ছবির সত্যতা আনন্দবাজার অনলাইন যাচাই করেনি।

Advertisement

সম্প্রতি স্বামী শরিফুল রাজের সঙ্গে পরীমণির আদুরে ছবি ছড়িয়ে পড়েছিল সমাজমাধ্যমের পাতায়। সেখানে দেখা গিয়েছিল, তাঁরা একসঙ্গে ছেলে রাজ্যর জন্মদিন উদ্‌যাপন করেছিলেন। সেই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই রাজের সঙ্গে পরীমণির সম্পর্কের সমীকরণ নিয়ে বিস্তর আলোচনা শুরু হয় সমাজমাধ্যমে। তার ৪৮ ঘণ্টার মধ্যেই ফেসবুকে আর একটি ছবি পোস্ট করেন পরীমণি। সেই ছবিতে দেখা শুধুই রাজ্য আর অভিনেত্রীর হাত দেখা গিয়েছে। দুটো হাতেই ফোটানো স্যালাইনের সুচ। জানা যায়, ধুম জ্বরের কারণে দু’জনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এর মধ্যেই রাজের রক্তাক্ত মাথার ছবি ঘিরে কৌতূহল তৈরি হয়েছে। দানা বেঁধেছে রহস্যও।

সূত্রের দাবি, রাজকে হাসপাতালেও ভর্তিও করানো হয়েছে। কিন্তু কখন, কোথায়, কী ভাবে রাজ মাথায় আঘাত পেয়েছেন, তা এখনও স্পষ্ট নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement