Mainul Ahsan Noble

বাড়ি ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনার কবলে ‘সারেগামাপা’ খ্যাত নোবেল, তিনি কি মত্ত অবস্থায় ছিলেন?

আত্মীয়র বাড়ি থেকে ফিরছিলেন মইনুল আহসান নোবেল। ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনার সম্মুখীন হন গায়ক। তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় প্রাথমিক সেবাকেন্দ্রে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৩ ১৮:৪৯
Mainul Ahsan Noble

মইনুল আহসান নোবেল। ছবি: সংগৃহীত।

দুর্ঘটনার কবলে ‘সারেগামাপা’ খ্যাত সঙ্গীতশিল্পী মইনুল আহসান নোবেল। বৃহস্পতিবার সন্ধে সাড়ে ৭টা নাগাদ কালিয়া উপজেলার বড়দিয়ার বিদ্যুৎ অফিস অঞ্চলে এই দুর্ঘটনাটি ঘটেছে। পরে স্থানীয়রা উদ্ধার করে তড়িঘড়ি নিয়ে যান প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে। বাংলাদেশি সংবাদমাধ্যম ‘যুগান্তর’-এর একটি প্রতিবেদন অনুযায়ী তাঁকে মত্ত অবস্থায় রাস্তা থেকে উদ্ধার করেন স্থানীয় বাসিন্দারা। হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তিনি না কি খুবই অদ্ভুত ধরনের ব্যবহার করতে শুরু করেন। অনর্গল অসংলগ্ন কথা বলতে থাকেন গায়ক।

Advertisement

প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, তিনি নাকি কোনও আত্মীয়র বাড়িতে গিয়েছিলেন। সেখান থেকেই ফেরার পথে ঘটেছে এই দুর্ঘটনা। এর আগে বিভিন্ন বিতর্কে জড়িয়েছেন নোবেল। টাকা নিয়ে অনুষ্ঠানে গান না গাওয়ার জন্য তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছিলেন স্থানীয়রা। শুধু তাই নয়, মত্ত অবস্থায় অসংলগ্ন ব্যবহারের কারণে পুলিশি হেফাজতেও নিয়ে যাওয়া হয়েছিল। পরে জামিনে ছাড়া পাওয়ার পর ভুল শুধরে নেওয়ার কথা বলেছিলেন গায়ক। কিন্তু মাঝরাস্তায় মত্ত অবস্থায় আবারও গায়ককে উদ্ধার করার পর তৈরি হয়েছে নতুন বিতর্ক।

কয়েক দিন আগে গায়কের ফেসবুক স্টোরি নিয়েও বিতর্ক তৈরি হয়েছিল। তাঁর এই কর্মকাণ্ডের জন্য ছেড়ে গিয়েছেন স্ত্রী সালসাবিল মাহমুদ। প্রকাশ্যে আসে স্ত্রীর সঙ্গে তাঁর কলহের কথাও। পরে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন সালসাবিল।

তিনি লেখেন, “আমি হয়তো আগে ক্লিয়ার করিনি ব্যাপারটা, যে হেতু আমরা দু’জনেই সিদ্ধান্ত নিয়ে ডিভোর্স রেজিস্ট্রেশনটা উকিলকে বলে স্থগিত রেখেছিলাম। কিন্তু সাম্প্রতিক কিছু ঘটনার পর যখন আমার এবং নোবেলের কথা হয়, আমি তাকে শেষ বারের মতো মাদকদ্রব্য ছাড়ার কথা এবং চিকিৎসা করানোর জন্য জিজ্ঞেস করি। সে পরিষ্কার ভাবে জানিয়ে দেয়, সে কখনও মাদক ছাড়বে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement