Shamita Shetty

Shamita-Raqesh:‘আমরা আর সম্পর্কে নেই’, রাকেশের সঙ্গে বিচ্ছেদের জল্পনায় সিলমোহর শমিতার

অনেক দিন ধরেই ছিল জল্পনা। অবশেষে বিচ্ছেদের কথা ঘোষণা করলেন শমিতা শেট্টি।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ০৯:৪৬
বিচ্ছেদ ঘোষণা শমিতার

বিচ্ছেদ ঘোষণা শমিতার

জল্পনা ছিল বলিপাড়ায়। সম্পর্কে ইতি টানছেন দু’জনে। শমিতা শেট্টি এবং রাকেশ বাপটের সম্পর্কে যে চিড় ধরেছে, সেই আভাস পাওয়া গিয়েছিল আগেই। কিন্তু এত দিন মুখে কুলুপ এঁটেছিলেন দু’জনে। অবশেষে মঙ্গলবার রাতে মৌনতা ভাঙলেন শমিতা। জানালেন হ্যাঁ, সত্যিই আর সম্পর্কে নেই তাঁরা।

বিগ বসের বাড়ি থেকে শুরু তাঁদের প্রেমকাহিনি। যে প্রেমের রেশ কিছু দিন আগে অবধি দেখেছেন তাঁদের অনুরাগীরা। মে মাসে একসঙ্গে একটি মিউজিক ভিডিয়ো শ্যুটও করেন তাঁরা।

Advertisement

সেই ভিডিয়োর কিছু মুহূর্ত নজর কেড়েছে দর্শকের। তবে অনুরাগীদের উচ্ছ্বাস দেখে অভিনেত্রী স্পষ্ট করে দেন এই মুহূর্তে তাঁদের অবস্থান। তিনি লেখেন, ‘রাকেশ আর আমি অনেক দিন হল সম্পর্কে নেই। কিন্তু তাতে কী! আমাদের এই ভিডিয়োকে ভরিয়ে দিন ভালবাসায়।’

একাধিক বার ঘনিষ্ঠ ভাবে পাপারাৎজির ক্যামেরায় পোজ দিয়েছেন দু’জনে। খুব শিগগিরি যে বিয়েও করতে চলেছেন তাঁরা, সেই খবরও ছিল ইন্ডাস্টিতে। কিন্তু শমিতার দিদি শিল্পা শেট্টির জন্মদিন থেকেই আর জুটিতে দেখা গেল না দু’জনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement