Shakib khan

‘প্রিয়তমা’ হিট হতেই ভোলবদল শাকিবের, পারিশ্রমিক নাকি ধরাছোঁয়ার বাইরে!

ফের শিরোনামে শাকিব খান। এ বার তাঁর বিরুদ্ধে নয়া অভিযোগ, পারশ্রমিক নিয়েও শুটিংয়ের সময় দিচ্ছেন না অভিনেতা!

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৩ ১৭:০৫
Shakib khan hikes his fee from 40 lakhs to 1 crore after priyotama

শাকিব খান। ছবি: সংগৃহীত।

বাংলাদেশের পয়লা নম্বর তারকা। বিতর্ক তাঁকে ধাওয়া করে, না কি তিনি বিতর্কের পিছনে ছোটেন, তা বলা শক্ত। তবে না চাইতেও বিভিন্ন সময় প্রচারের আলোয় চলে আসেন শাকিব খান। এ বার তাঁর বিরুদ্ধে নয়া অভিযোগ। পারিশ্রমিক নিয়েও নাকি শুটিংয়ের জন্য সময় দিচ্ছেন না অভিযোগ। উল্টে আরও বেশ কয়েক লাখ টাকা দাবি করে বসছেন অভিনেতা। অভিনেতার বিরুদ্ধে আকাশছোঁয়া পারিশ্রমিক চাওয়ার অভিযোগ এনেছেন বাংলাদেশের পরিচালক বদিউল আলম খোকন। খবর, তাঁর সাম্প্রতিক ছবি ‘প্রিয়তমা’ সফল হতেই নাকি পারিশ্রমিক ৪০ লাখ থেকে বাড়িয়ে ১ কোটি করেছেন অভিনেতা।

Advertisement

বাংলাদেশের সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, পরিচালক বদিউল আলম খোকন তাঁর ‘নীল দরিয়া’ ছবির জন্য চূড়ান্ত করেন শাকিবকে। সেই সময় অভিনেতাকে তাঁর পারিশ্রমিকের পুরোটাই নাকি একেবারে দিয়ে দেন। যার পরিমাণ প্রায় ৪০ লাখ টাকা। চুক্তি অনুযায়ী ২০ জুলাই থেকে শুটিং শুরু হওয়ার কথা ছিল এই ছবির। তবে এখন নাকি বেঁকে বসেছেন নায়ক। আরও ৬০ লাখ টাকা চাইছেন তিনি। বদিউল জানান, ‘প্রিয়তমা’ ছবিটি হিট হওয়ার পরই নিজের পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন শাকিব খান। তিনি আরও ৬০ লাখ টাকা দাবি করছেন। এক কথায়, প্রায় কোটি টাকা পারিশ্রমিক চাইছেন অভিনেতা। যদিও এই বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি শকিব। কানাঘুষো, আগের মতো ১০-১২টি সিনেমা না করে বেছে বেছে ছবি করবেন বলে ঠিক করেছেন তিনি। সেই কারণেই পারিশ্রমিক বাড়াচ্ছেন অভিনেতা। অন্য দিকে, শাকিব খানের দর্শকরা চাইছেন না, তিনি বছরে অনেক ছবি করুন। দর্শকদের চাহিদাকে প্রাধান্য দিচ্ছেন অভিনেতাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement