Celeb Gossip

সাহেব ও সুস্মিতার মাঝে বিরহ! অভিনেতার ফেসবুক পোস্ট ঘিরে নতুন গুঞ্জন

সোমবার সকালে সাহেব যেন আর রাখঢাক রাখেননি। সরাসরি যেন প্রিয়ার উদ্দেশে অভিমান জানিয়ে লিখেছেন, ‘‘তুমি প্রিয়জন হয়েও অপরের মতো ব্যথা দিয়ে গিয়েছ।”

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২৪ ২০:৫৫
image of Susmita Dey, Saheb Bhattacherjee

বিরহে সুস্মিতা দে-সাহেব ভট্টাচার্য? ছবি: সংগৃহীত।

‘কথা’ ধারাবাহিকের দৌলতে সাহেব ভট্টাচার্যকে নিয়ে কত কথা! তিনি নাকি ধারাবাহিকের নায়িকা সুস্মিতা দে-র প্রেমে পড়েছেন। সুস্মিতারও নাকি এক দশা! তিনি প্রাক্তন প্রেমিক অনির্বাণ রায়কে ভুলতে বসেছেন। তাঁর সমাজমাধ্যমে শুধুই ‘এভি’ ওরফে ধারাবাহিকের নায়কের ছবি। সবিস্তার প্রেমের কিস্সা জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল দু’জনের সঙ্গেই। নায়িকা মুখে কুলুপ এঁটেছিলেন। সাহেব পুরোটাই অস্বীকার করেন।

Advertisement

তার দিন কয়েক পরেই ফের তাঁকে কেন্দ্র করে গুঞ্জন। সাহেবের ফেসবুকে যুগলের ছবিতে ছয়লাপ। বিবরণীতে প্রেমের বার্তা। কোথাও তাঁরা দু’জনে একান্তে। সেখানে লেখা, ‘‘ভাল লাগে না তুমি ছাড়া’’। কোনওটায়, ‘‘বহু দিন পরে দেখা। মনে হচ্ছে, যেন জন্ম জন্মান্তরের সম্পর্ক!” কখনও সাহেবের ফেসবুকে বিষণ্ণতা। নায়কের একাকী ছবি দিয়ে বিবরণীতে লেখা, ‘‘ছেলেরা ভালবাসার অভিনয় করতে করতে যে কখন সত্যি সত্যি ভালবেসে ফেলে তারা তা নিজেও জানে না। মেয়েরা সত্যিকার ভালবাসতে বাসতে যে কখন অভিনয় শুরু করে তারা তা নিজেও জানে না।” সোমবার সকালে সাহেব যেন আর রাখঢাক রাখেননি। সরাসরি যেন প্রিয়ার উদ্দেশে অভিমান জানিয়ে লিখেছেন, ‘‘তুমি প্রিয়জন হয়েও অপরের মতো ব্যথা দিয়ে গিয়েছ।” পাশে হৃদয়ভাঙা চিহ্ন জ্বলজ্বল করছে!

এই পোস্ট দেখে আনন্দবাজার অনলাইন ফের তাঁর সঙ্গে যোগাযোগ করলে আকাশ থেকে পড়েন তিনি। জানান, এই ধরনের কোনও পোস্ট তিনি করেননি। শেষে নিজের ফেসবুকের পাতা উল্টোতে উল্টোতে বুঝতে পারেন আসল ঘটনা। বলেন, ‘‘এটা আমার ফেসবুক অ্যাকাউন্ট নয়। আমার নাম দিয়ে কেউ অ্যাকাউন্ট খুলেছে। ঘটনা নিয়ে আমাকে কেউ কিছু বলেনি। ফলে, আমিও জানতে পারিনি।’’ আরও দাবি, তাঁর আসল অ্যাকাউন্টে ইংরেজি নামের বানান আলাদা। নকল অ্যাকাউন্টের নামের বানান আলাদা। সম্ভবত তাঁর কোনও ফ্যান ক্লাব থেকে পাতাটি খোলা হয়েছে, এমনটাও ধারণা তাঁর। তাই পাতাটি তাঁর আর সুস্মিতার ছবিতে রঙিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement