Shah Rukh Khan

Aryan Khan: প্রিয় বন্ধু আরিয়ানের সঙ্গে দেখা করতে চান! আদালতে আবেদনপত্র জমা দেবেন আরবাজ

মাদক পার্টি থেকে দুই বন্ধুকে গ্রেফতার করেছিল মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)। মাদক সংগ্রহ এবং সেবনের অভিযোগে হাজতবাসও হয় তাঁদের।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২২ ১৬:০৫
আরিয়ানের সঙ্গে দেখা করতে চান আরবাজ।

আরিয়ানের সঙ্গে দেখা করতে চান আরবাজ।

আরিয়ান খানের সঙ্গে দেখা করতে চেয়ে আদালতে আবেদন জানাবেন আরবাজ শেঠ মার্চেন্ট। বহু দিন ধরে প্রিয় বন্ধুর সঙ্গে যোগাযোগ নেই। তাই এ বার এই পদক্ষেপের সিদ্ধান্ত তাঁর।

আরবাজের বাবা আসলাম মার্চেন্ট সংবাদমাধ্যমকে বলেন, “আমার ছেলের তার সব চেয়ে কাছের বন্ধুর কথা মনে পড়ছে। তাই আরিয়ানের সঙ্গে দেখা না করার বিধিনিষেধ তুলে নেওয়ার জন্য আদালতে আবেদনপত্র জমা করা হবে। প্রত্যেক সপ্তাহে এনসিবি-র দফতরে যেতে আমার ছেলের আপত্তি নেই। কিন্তু সে তাঁর বন্ধুর সঙ্গে দেখা করতে চায়।”

অক্টোবর মাসে প্রমোদতরীর মাদক পার্টি থেকে দুই বন্ধুকে গ্রেফতার করেছিল মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)। মাদক সংগ্রহ এবং সেবনের অভিযোগে হাজতবাসও হয় তাঁদের। বেশ কিছু শর্ত রেখে জামিন দেওয়া হয় দু’জনকে। সেই শর্তগুলির মধ্যে একটি ছিল, একে অপরের সঙ্গে দেখা করতে পারবেন না আরবাজ এবং শাহরুখ-পুত্র। সেই বিধিনিষেধ তুলে দেওয়ার অনুরোধ জানিয়ে আদালতে আবেদনপত্র জমা দেবেন আরবাজ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement