Shah Rukh Khan

শাহরুখ খানের ক’টি গাড়ি? সেগুলি আদৌ কি বিলাসবহুল? আসল কথা জানালেন নায়ক নিজেই

শাহরুখের জীবনের অন্ধকার অধ্যায়ের কথা আগে আঁচ করতে পারেননি দর্শক। গাড়ি নিয়ে যে তাঁর কোনও আতিশয্য নেই, সে কথাও জানা গেল সদ্য।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৪৩
 Shah Rukh Khan says he doesn’t have any cool cars

অনুরাগীর প্রশ্নের কী জবাব দিলেন শাহরুখ? গ্রাফিক: সনৎ সিংহ।

তারকাদের জীবনযাত্রা নিয়ে নানা গুজব ছড়ায়। আর ‘পাঠান’ আবহে এখন শীর্ষে ‘বাদশা’র নাম। তাঁরও যে সাদামাটা দিনযাপন থাকতে পারে, তা কার মাথাতেই বা আসবে! সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে নিজের অনেক কথা ভাগ করে নেন শাহরুখ খান। সম্প্রতি ‘আস্ক মি এনিথিং’ প্রশ্নোত্তর পর্বে এক অনুরাগী প্রসঙ্গ তোলেন গাড়ির। শাহরুখকে জিজ্ঞাসা করেন, “কোন গাড়িটা আপনার সবচেয়ে পছন্দ? যেটা হয়তো কোনও দিন বেচতে পারবেন না?”

এর জবাবে অবাক করেন অভিনেতা। লিখলেন, “ধুর! আমার তেমন কোনও ঝাঁ-চকচকে গাড়িই নেই! অবশ্যই একটা হুন্ডাই আছে... সেটা ভাল দেখতে। সমাজমাধ্যমে বা মিডিয়ায় আমার বিলাসবহুল গাড়ি নিয়ে যে সব প্রতিবেদন লেখা হয়, সেগুলি ভিত্তিহীন।”

Advertisement

এই মন্তব্যে তাজ্জব হয়ে যান সকলে। মন কেড়ে নেন ব্যতিক্রমী ‘বাদশা’।

‘পাঠান’ মুক্তির পঞ্চম দিনে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েও বিস্ফোরক তথ্য দিয়েছিলেন নায়ক। অতিমারির মন্দার বাজারে তিনি নাকি পেশাবদলের কথাও ভাবছিলেন! পিৎজ়া বানানো শিখছিলেন শাহরুখ।

গত দশ বছরে তাঁর কোনও ছবিই বক্স অফিসে তেমন চলেনি। তার পর অতিমারি দেখা দিতে মুষড়ে পড়েছিলেন শাহরুখ। ভাবছিলেন, রান্না শিখে যদি রোজগার করা যায়। ইতালিয়ান পদ বানানোর তালিমও নিচ্ছিলেন বলে জানান। বললেন,‘‘পিৎজ়া বানিয়েছি। পাঠানের সময়ে সেটের সবাইকে খাওয়াতাম এনে।’’

প্রচারে না এলেও অনুরাগীদের সঙ্গে সমাজমাধ্যমে কথোপকথন চালিয়েছেন শাহরুখ। যে কোনও প্রশ্নের উত্তর দিয়েছেন ধৈর্য ধরে। তাঁর জবাবে টের পাওয়া গিয়েছে বুদ্ধিমত্তার ছাপ। কখনও রেগে যাননি অপ্রিয় প্রশ্নের মুখেও। তবে শাহরুখের এই অন্ধকার অধ্যায়ের কথা আঁচ করতে পারেননি দর্শক।গাড়ি নিয়ে যে তাঁর কোনও আতিশয্য নেই, সে কথাও জানা গেল সদ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement