Sonam Kapoor

‘মাতৃত্বই পৃথিবীর শ্রেষ্ঠ কাজ’, ছেলে বায়ুর ছ’মাস পূর্তিতে উপলব্ধি মা সোনমের

কখনও সে মায়ের কোলে বসে খেলছে। কখনও আবার বিছানায় উল্টে যাচ্ছে। ছ’মাস বয়স হল সোনম কপূরের ছেলে বায়ুর।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:২২
Bollywood actress Sonam Kapoor Posted a special video and photo on her son vayu’s six months birthday

ছেলের ছ’মাসের পূর্তিতে মিষ্টি ভিডিয়ো আর ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন সোনম। ছবি: সংগৃহীত।

দেখতে দেখতে ৬ মাস পার। গত বছর অগস্টের শেষে পুত্রসন্তানের জন্ম দেন সোনম কপূর অহুজা। ছেলের জন্মের পর থেকে মায়ের প্রতিটা মুহূর্তই কাটছে ব্যস্ততায়। নায়িকার কাছে এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ হল ছেলে বায়ু। সোমবার ২০ ফেব্রুয়রি ছ’মাস হল বায়ুর। ছেলের ছ’মাসের পূর্তিতে মিষ্টি ভিডিয়ো আর ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন সোনম।

Advertisement

ছেলেকে কোলে নিয়ে খেলতে ব্যস্ত সোনম। আর ভিডিয়োতে দেখা যাবে সাদা পাঞ্জাবিতে বায়ু, সামনে রাখা খেলনা নিয়ে মেতে রয়েছে। এমনই মিষ্টি পোস্ট করে সোনম লেখেন, “বায়ুর ছ’মাস হল। বিশ্বের শ্রেষ্ঠ কাজ, জীবনের সেরা আশীর্বাদ। আমার সোনা ছেলে, তোমায় খুব ভালবাসি। তোমার বাবা আর আমি এর থেকে বেশি আর কী চাইতে পারি জীবনে?”

এখনও পর্যন্ত ছেলেকে প্রকাশ্যে আনেননি সোনম এবং আনন্দ। এ ক্ষেত্রে তিনি রানি মুখোপাধ্যায়ের পথেই হেঁটেছেন। বায়ু আর সোনমের আদুরে ছবি দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন তাঁর বন্ধুরা। বিপাশা বসু মন্তব্য করেছেন, “ভগবান তোমার মঙ্গল করুন।” বাবা আনন্দের প্রতিক্রিয়া আরও মজাদার। স্ত্রী আর ছেলের থেকে দূরে আনন্দ। তাই ইনস্টাগ্রামে ছবি দেখেই মন ভরাচ্ছেন। তিনি লেখেন, “পাজামা পার্টি।” আপাতত ছেলেকে ঘিরেই তৈরি হয়েছে সোনমের নতুন পৃথিবী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement