national flag

Shah Rukh-Gauri: বিশাল পতাকা মন্নত-এ, ঘরে ঘরে তেরঙ্গা প্রচারে সপরিবার যোগ দিলেন শাহরুখ

মোদীর ডাকে সাড়া দিয়ে তেরঙ্গা ওড়ালেন খানেরাও। মন্নত-এর ছাদে জাতীয় পতাকার নীচে জড়ো হলেন খান পরিবার।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ২০:০৫
হাজার হাজার ভারতীয় নাগরিকের সঙ্গে শামিল হলেন শাহরুখ আর গৌরী খানও

হাজার হাজার ভারতীয় নাগরিকের সঙ্গে শামিল হলেন শাহরুখ আর গৌরী খানও

মেঘলা আকাশ। কিছুটা ধূসর। বর্ষায় যেমন হয়। স্বাধীনতা দিবস পালনের জোরদার প্রস্তুতি চলছে বৃষ্টির মধ্যেই। তবে মুম্বইয়ের চেহারা কিছুটা শুকনো। আকাশের সঙ্গে রং মিলিয়ে সাদা জামা পরে সারি দিয়ে দাঁড়ালেন খান পরিবারের সদস্যরা। স্বাধীনতা দিবসের আগের দিন মন্নত-এর বাইরেও উড়ল তেরঙ্গা।

‘হর ঘর তিরঙ্গা’ প্রচারে হাজার হাজার ভারতীয় নাগরিকের সঙ্গে শামিল হলেন শাহরুখ আর গৌরী খানও। শাহরুখের হাত ধরে ছোট ছেলে আব্রাম। গৌরীর পাশে সপ্রতিভ আরিয়ান। মুম্বইয়ে তাঁদের বাংলো মন্নত-এর ছাদে জাতীয় পতাকা উত্তোলন করলেন তাঁরা।

Advertisement
থাকতে পারলেন না সুহানা

থাকতে পারলেন না সুহানা

বিশাল পতাকার নীচে সেই পারিবারিক উদ্‌যাপনের ছবি ভাগ করে নিলেন গৌরী। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ডাকে সাড়া দিয়ে দেশপ্রেম অনুভব করলেন একসঙ্গে।

ছবিটি ভাগ করে নিয়ে করে সকলের উদ্দেশে গৌরী লিখেছেন, ‘শুভ স্বাধীনতা দিবস’। তবে চার জনের মাঝে মেয়ে সুহানা খানের অনুপস্থিতি টের পেলেন ভক্তরা। জানা গিয়েছে, ব্যস্ততার কারণেই এই বিশেষ মুহূর্তে তিনি ছবিটির অংশ হতে পারেননি। জোয়া আখতারের পরিচালনায় তাঁর প্রথম বলিউড ছবি ‘দ্য আর্চিস’ এর শ্যুটিংয়ে রয়েছেন শাহরুখ-কন্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement