Shah Rukh Khan

কেকেআর জিততেই ঝুমে জো পাঠান! গ্যালারিতেই নেচে দেখালেন শাহরুখ

ইডেনে কলকাতা বনাম ব্যাঙ্গালোরের ম্যাচ দেখতে এলেন শাহরুখ খান। ‘পাঠান’-এর গানে পা মেলালেন তিনি।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ২৩:৫৩
Shah Rukh Khan.

শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

তত ক্ষণে তাঁর ভক্তদের কাছে খবর পৌঁছে গিয়েছে। ইডেনে পা রেখেছেন শাহরুখ খান।

বৃহস্পতিবার প্রায় চার বছর বছর ক্রিকেটের নন্দনকাননে আবার কলকাতা নাইট রাইডার্স। চলতি মরসুমে কলকাতার প্রথম হোম ম্যাচ। প্রতিপক্ষ বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। নিজের দলের প্রথম ম্যাচ। সেই ম্যাচে দলকে সমর্থন করতে হাজির হলেন বাদশা।

Advertisement

জল্পনা চলছিল শাহরুখ খেলা দেখতে আসবেন কি না তা নিয়ে। বৃহস্পতিবার দুপুর নাগাদ মুম্বইয়ের কালিনা বিমানবন্দরে মেয়ে সুহানা খান এবং মেয়ের বান্ধবী শানয়া কপূরকে নিয়ে সাদা রোলস রয়েস থেকে নামতে দেখা গিয়েছিল শাহরুখকে। তখনই অনেকে মনে করেছিলেন, তাঁদের গন্তব্য কলকাতা। প্রাইভেট জেট করে কলকাতার উদ্দেশে রওনা দেন তাঁরা।

শুধুই কি খেলা দেখলেন? চার বছর পর যেমন ঘরের ছেলেরা ঘরের মাঠে ফিরল, তেমন শাহরুখও তো ফিরে এলেন। বক্স অফিসে তাঁর সাম্প্রতিক ছবি ‘পাঠান’ একের পর এক নজির গড়েছে। বক্স অফিসে ছবির ব্যবসার পরিমাণ ছাড়িয়েছে এক হাজার কোটি টাকারও বেশি। বৃহস্পতিবারেরর ইডেনে শুধুই ভক্তদের উদ্দেশে হাত নেড়ে ক্ষান্ত থাকলেন না শাহরুখ। স্টেডিয়ামে তখন লাউড স্পিকারে বাজতে শুরু করল ‘ঝুমে জো পাঠান’ গান। শাহরুখের ভিআইপি বক্সের সামনে তখন দর্শকের উন্মাদনা তুঙ্গে। খেলা ভুলে তাঁরা গানের তালে পা মেলালেন। হাতে তাঁদের কেকেআর-এর পতাকা। নিজেকে আর ধরে রাখতে পারেননি পর্দার পাঠান। দর্শকদের উৎসাহ দিতে নিজেও পাঠানের বৈগ্রহিক স্টেপস করে দেখালেন। তা দেখে দর্শকদের উত্তেজনার পারদ আরও কয়েক ধাপ চড়ল।

বৃহস্পতিবারের ইডেন নিরাশ করেনি বাংলার মানুষকে। তার সঙ্গে উপরি পাওনা ছিল শাহরুখ দর্শন। কেকেআর-এর পরের ম্যাচে ফের বাদশা হাজির হবেন কি না এখন তারই অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement