Shah Rukh Khan

‘পাঠান’-এর সাফল্যের পর রোলস রয়েস কিনলেন শাহরুখ, নতুন বাহনের দাম কত?

দীর্ঘ সময় পর সাফল্যের স্বাদ পেয়েছেন শাহরুখ খান। তাঁর সাম্প্রতিক ছবি ‘পাঠান’ বক্স অফিসে একাধিক নজির গড়েছে।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ১৭:২১
Shah Rukh Khan buys a Rolls Royce Cullinan after the success of Pathaan

অক্ষয় কুমারের মুক্তিপ্রাপ্ত শেষ দুটি ছবির মোট বক্স অফিসের ব্যবসার পরিমাণের থেকেও শাহরুখের নতুন চার চাকার দাম বেশি! — ফাইল চিত্র।

তাঁর গ্যারেজে গাড়ির সংখ্যা নেহাত কম নেই। কিন্তু তাঁর নাম যে শাহরুখ খান। যার প্রতিটি পদক্ষেপই রাজকীয়। শাহরুখের গ্যারেজে যুক্ত হল আরও একটি বাহন। অভিনেতা কিনেছেন একটি রোলস রয়েস কালিনান ব্ল্যাক ব্যাজ! বিশেষ অর্ডারে তৈরি এই গাড়ির দাম জানলেও চক্ষু চড়কগাছ হতে পারে। শোনা যাচ্ছে, অক্ষয় কুমারের মুক্তিপ্রাপ্ত শেষ দু’টি ছবির মোট বক্স অফিসের ব্যবসার পরিমাণের থেকেও শাহরুখের নতুন চার চাকার দাম বেশি!

বাদশার শেষ ছবি ‘পাঠান’ বক্স অফিসের একের পর এক নজির গড়েছে। বক্স অফিসে ছবির ব্যবসার পরিমাণ ছাড়িয়েছিল ১ হাজার কোটি টাকার গণ্ডি। আপাতত ‘জওয়ান’-এর শুটিংয়ে ব্যস্ত অভিনেতা। কিন্তু সময় বার করে নিজের জন্য কিনে ফেললেন একটি বিলাসবহুল রোলস রয়েস। মায়ানগরীর একটি সূত্রের দাবি, দীর্ঘ দিন ছবির সাফল্য অধরা ছিল শাহরুখের। ‘পাঠান’ সেই ক্ষতে কিছুটা হলেও মলম দিয়েছে। ছবির সাফল্য উদ্‌যাপন করতেই গাড়িটি কিনেছেন শাহরুখ।

Advertisement

ইতিমধ্যেই শাহরুখের গাড়ির ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। কিন্তু সেটা যে বাদশার গাড়ি, তা বোঝা যাচ্ছে গাড়ির নম্বর প্লেট দেখে। শাহরুখের শুভ সংখ্যা ‘৫’। সাধারণত নিজের গাড়ির চারটি সংখ্যার মধ্যে ‘৫’ কে রাখার চেষ্টা করেন শাহরুখ। এই গাড়িটিরও নম্বরে রয়েছে একাধিক ‘৫’। গাড়িটি রং সাদা। সামনে শোভা পাচ্ছে রোলস রয়েসের বৈগ্রহিক পরি। গাড়িটির দাম নিয়েও বিভিন্ন মহলে শুরু হয়েছে আলোচনা। সূত্র্রের মতে, শাহরুখের কেনা এই নতুন গাড়িটির বাজারমূল্য ১০ কোটি টাকা! রোলস রয়েস ভারতে যে সব মডেলের গাড়ি বিক্রি করে, তার মধ্যে শাহরুখের গাড়িটির দাম সবথেকে বেশি।

গাড়িটি ইতিমধ্যেই ‘মন্নত’-এ (মুম্বইতে শাহরুখের বাড়ির নাম) হাজির হয়েছে। সূত্রের খবর, বাইরের সাদা রঙের সঙ্গে রং মিলিয়ে গাড়ির ভিতরের সিটও সাদা। সঙ্গে রয়েছে হালকা নীল রঙের ছোঁয়া। ডেলিভারি নেওয়ার আগে গাড়িটি শাহরুখ নিজেও নাকি এক বার চালিয়ে দেখেছেন। এর আগে শাহরুখ মার্সেডিজ় এবং বিএমডব্লিউ-এর সিরিজ়ের উঁচুর দিকের মডেলগুলি ব্যবহার করতেন। এ বারে তাঁকে পথ দেখাবে রোলস রয়েসের পরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement