Shah Rukh Khan

১৭ বছর পর একসঙ্গে অমিতাভ-শাহরুখ! বাদশার মন্তব্য ঘিরে জল্পনা

কর্ণ জোহরের ছবি ‘কভি আলভিদা না কহেনা’-তে শেষ বার দেখা গিয়েছিল অমিতাভ বচ্চন ও শাহরুখ খানকে। ফের একসঙ্গে কাজ করছেন তাঁরা! এমনই ইঙ্গিত দিলেন শাহরুখ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৩ ২০:৩২
Shah Rukh Khan’s reaction goes viral as Vidya Balan asks him how many awards he has bought in his

অমিতাভ- শাহরুখ। ছবি: সংগৃহীত।

তাঁরা একসঙ্গে একাধিক ছবিতে কাজ করছেন। শাহরুখ খান-অমিতাভ বচ্চন জুটি বক্স অফিসে সফল। সেটা ‘কভি খুশি কভি গম’ হোক কিংবা ‘মহব্বতেঁ’ অথবা ‘বীর জরা’। তবে শেষ বার তাঁরা একসঙ্গে কাজ করেছিলেন ১৭ বছর আগে। কর্ণ জোহরের ছবি ‘কভি আলভিদা না কহনা’তে। তার পর আর তাঁদের একসঙ্গে দেখা যায়নি। তবে ফের এক ছবিতে দেখা যাবে ভারতের দুই মেগা তারকাকে। সম্প্রতি সমাজমাধ্যমে একটি ছবি ছড়িয়ে পড়ে। সেখানেই দেখা যাচ্ছে, একসঙ্গে দৌড়চ্ছেন শাহরুখ-অমিতাভ। পরনে তাঁদের কালো সুট। শোনা যাচ্ছে, ছবির নাম নাকি ‘ওয়াদা’, যদিও তা এখনও নিশ্চিত নয়। সম্প্রতি অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করার প্রসঙ্গে শাহরুখ খানিকটা ইঙ্গিত দিয়েছেন মাত্র।

Advertisement

সম্প্রতি আস্কএসআরকে সেশনে অমিতাভ বচ্চনকে নিয়ে বেশ কিছু কথা বলেন শাহরুখ। আসলে এক অনুরাগী তাঁদের জুটি নিয়ে প্রশ্ন করলে উত্তরে শাহরুখ লেখেন, ‘‘এত বছর পর সিনিয়র বচ্চনের সঙ্গে কাজ করা খুব মজার ছিল। এই শুটিংটা আমার কাছে অনুপ্রেরণার। ওঁর সঙ্গে কাজ করতে পারা আশীর্বাদের মতো।শুধু আপনাকে জানাতে চাই, দৌড়ে কিন্তু আমাকে উনি হারিয়ে দিয়েছেন।’’ সব কথা খোলসা করে না বললেও খানিকটা আভাস দিয়েছেন বাদশা। তবে ১৭ বছর পর কি সত্যিই ফের জুটি বাঁধবেন তাঁরা! উত্তরের অপেক্ষায় রয়েছেন তাঁদের অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement