Sanjay Leela Bhansali

কোভিড আক্রান্ত সঞ্জয়, নিভৃতবাসে আলিয়া

সঞ্জয়ের সঙ্গে সংস্পর্শে যারা এসেছিলেন, তাঁদের প্রত্যেকের করোনা পরীক্ষা করানো হয়।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২১ ১৬:১১
স্থগিত ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র শ্যুটিং।

স্থগিত ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র শ্যুটিং।

রণবীর কপূরের পর কোভিডে আক্রান্ত হলেন পরিচালক সঞ্জয় লীলা ভন্সালী। করোনা পরীক্ষার ফল আসার পর থেকে নিভৃতবাসে রয়েছেন পরিচালক। পরপর রণবীর এবং সঞ্জয় আক্রান্ত হওয়ায় বর্তমানে আলিয়া ভট্টও নিভৃতবাসে চলে গিয়েছেন। পরিচালক এবং নায়িকার অনুপস্থিথিতে স্থগিত ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র শ্যুটিং। এ বিষয়ে যদিও নির্মাতাদের তরফ থেকে কোনও নিশ্চিত বার্তা পাওয়া যায়নি।

কোভিডে আক্রান্ত হওয়ার কথা নিজে না জানালেও, ঘনিষ্ঠ সূত্র মারফৎ তাঁর অসুস্থতার কথা জানা যায়। সঞ্জয়ের সঙ্গে সংস্পর্শে যাঁরা এসেছিলেন, তাঁদের প্রত্যেকের করোনা পরীক্ষা করানো হয়। ছবির অভিনেতা ও কলাকুশলীও ছিলেন সেই তালিকায়। সঞ্জয়ের করোনা পরীক্ষার পর ফল পজিটিভ আসার পরেই মায়েরও পরীক্ষা করান পরিচালক। তাঁর ফল নেগেটিভ আসায় কিছুটা স্বস্তিতে সঞ্জয়। পরিচালকের মা লীলা ভন্সালী আপাতত সুস্থ। তবে সাবধানতা অবলম্বন করে তাঁকেও রাখা হয়েছে নিভৃতবাসে।

ভন্সালীর অন্যান্য ছবির মতোই ‘ গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ নিয়েও চড়ছে বিতর্কের পারদ। অভিযোগের স্তূপ জমা হয়েছে আলিয়া ভট্ট অভিনীত ছবি নিয়ে। অবশ্য সঞ্জয়ের কাছে এই দৃশ্য নতুন নয়। তবে এ বার খোদ পরিচালক অসুস্থ হয়ে পড়ায় পরিস্থিতি কিছুটা অন্য রকম।

মুম্বইয়ের ফের বাড়ছে করোনার দাপট। মুখে মাস্ক পরা এবং সামাজিক দূরত্ব বজায় রাখার আর্জি জানানো হয়েছে সরকার পক্ষ থেকে। বলিউডেও নতুন করে করোনার ছায়া। মঙ্গলবার রণবীরের মা নীতু কপূর ইনস্টাগ্রামে পোস্ট করে জানান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অভিনেতা। তবে সঞ্জয় এখনও নেটমাধ্যমে জানাননি আক্রান্ত হওয়ার কথা

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement