Sanjay Dutt

Sanjay Dutt-Ranbir Kapoor: ‘বরফি’র পর কি এ বার প্যাঁড়া, লাড্ডু? ছবি নিয়ে রণবীরকে তুমুল বকাবকি করেন সঞ্জয়

কাজ থেকে চেহারা— সঞ্জয় দত্ত বরাবরই কড়া নজরে রাখেন রণবীর কপূরকে। ভুলচুক হলেই জোটে বকুনি! যেমনটা হয়েছিল ‘বরফি’ নিয়ে।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ জুলাই ২০২২ ১২:১৭
সঞ্জয়ের কড়া নজরে রণবীর।

সঞ্জয়ের কড়া নজরে রণবীর।

এক জন পর্দায় ‘সঞ্জু’। অন্য জন বাস্তবের। জানেন কি, রণবীর কপূরকে রীতিমতো কড়া নজরে রাখেন সঞ্জয় দত্ত। কাজ থেকে শরীরচর্চা— একটু ভুলচুক হলেই ব্যস! রীতিমতো বকুনি জোটে ঋষি কপূরের আদরের ছেলের কপালে! সদ্য সেই গল্পই সবার সঙ্গে ভাগ করে নিলেন ‘ব্রহ্মাস্ত্র’র নায়ক।

নতুন ছবি ‘সমশেরা’য় একসঙ্গে পর্দায় আসবেন দু’জনে। তারই প্রচার উপলক্ষে মুম্বই সংবাদমাধ্যমের কাছে সঞ্জয়ের বকাঝকার কথা ফাঁস করেছেন রণবীর। তিনি জানান, ‘বরফি’, ‘রকস্টার’-এর মতো ছবির করার সময়ে সঞ্জয়ের জিমে যেতেন তিনি। তখনই জুটেছিল কড়া ধমক।

Advertisement

রণবীরের কথায়, ‘‘সঞ্জু স্যর আমায় সংঘাতিক বকাবকি করেন! বলেন, দু’বছর ধরে তুমি এখানে শরীরচর্চা করছ। চেহারা দেখে কেউ বলবে? আর এই যে ‘বরফি’! এর পরে কি? প্যাঁড়া, লাড্ডু?’’

ঋষি-তনয় জানান, তাঁর কাজের ক্ষেত্রে বরাবরই পরামর্শ পেয়েছেন সঞ্জয়ের কাছে। অন্য রকম ভাবনার ছবি, বেশি দর্শকের ভাল লাগার মতো ছবি করতে বারবারই তাঁকে উৎসাহ জুগিয়ে এসেছেন ‘সঞ্জু স্যর’। আগামী ছবি ‘সমশেরা’য় আদিবাসী বিপ্লবী নেতার ভূমিকায় দেখা যাবে রণবীরকে। অত্যাচারী শাসকের চরিত্রে থাকবেন সঞ্জয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement