Rani Rashmoni

Rani Rashmoni: ‘রাণী রাসমণি’-তে দিতিপ্রিয়ার যাত্রা শেষ, শুরু হবে সন্দীপ্তার পথ চলা

সম্প্রতি অঞ্জন দত্তের পরিচালনায় ‘মার্ডার ইন দ্য হিলস’ ওয়েবসিরিজে কাজ করেছেন সন্দীপ্তা। ফের ছোট পর্দায় পা রাখছেন তিনি।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২১ ১১:৫০
দিতিপ্রিয়া রায় এবং সন্দীপ্তা সেন

দিতিপ্রিয়া রায় এবং সন্দীপ্তা সেন

শনিবার শেষ শ্যুটিং ছিল দিতিপ্রিয়ার। ‘রাণী রাসমণি’-র মৃত্যুতে ৪ বছরের যাত্রা শেষ করলেন অষ্টাদশী অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। কিন্তু ধারাবাহিক চলবে। গদাধর ও সারদামণির যাত্রা অব্যাহত থাকবে, সে কথা আগেই জানিয়েছিল আনন্দবাজার অনলাইন। গদাধর থেকে রামকৃষ্ণ হয়ে ওঠার গল্প দেখানো হবে বলে জানিয়েছিলেন গদাধরের চরিত্রাভিনেতা সৌরভ সাহা নিজেই। কিন্তু সারদামণি তো বড় হবেন। তিনিও তো সারদা মায়ের পরিচয়ে পরিচিত হবেন। তাঁর চরিত্রে কাকে দেখা যাবে?

এই প্রশ্নের উত্তর পাওয়া গিয়েছে ধারাবাহিকের সেটেই। সারদার চরিত্রে অভিনয় করার জন্য ধারাবাহিকে পা রাখতে চলেছেন টেলি-অভিনেত্রী সন্দীপ্তা সেন। সম্প্রতি অঞ্জন দত্তের পরিচালনায় ‘মার্ডার ইন দ্য হিলস’ ওয়েবসিরিজে চিকিৎসকের চরিত্রে কাজ করেছেন অভিনেত্রী। ফের ছোট পর্দায় পা রাখতে চলেছেন তিনি।

Advertisement

যদিও এই মুহূর্তে সন্দীপ্তা এই বিষয়ে মুখ খুলতে রাজি হননি। কিন্তু টেলিপাড়ার আনাচে কানাচে শুধু এই নামই ঘুরছে। সারদা মায়ের রূপে দেখা যাবে সন্দীপ্তাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement