Animal 2

আরও ভয়ঙ্কর হতে চলেছে ‘অ্যানিম্যাল ২’! আগাম হুঁশিয়ারি বঙ্গার, কবে থেকে শুরু শুটিং?

‘অ্যানিম্যাল’ ছবির কারণে সমালোচিত সন্দীপ রেড্ডি বঙ্গা। এ বার ‘অ্যানিম্যাল ২’ নিয়ে হুঁশিয়ারি দিলেন পরিচালক।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৪ ১৭:২৬
‘অ্যানিম্যাল ২’ নিয়ে হুঙ্কার সন্দীপ রেড্ডি বঙ্গার।

‘অ্যানিম্যাল ২’ নিয়ে হুঙ্কার সন্দীপ রেড্ডি বঙ্গার। ছবি: সংগৃহীত।

গত বছর ‘অ্যানিম্যাল’-এর সাফল্যের পর দর্শক অধীর আগ্রহে ছবির সিক্যুয়েলের অপেক্ষায় রয়েছেন। যদিও বিস্তর বিতর্ক হয়েছে সন্দীপ রেড্ডি বঙ্গার এই ছবিকে ঘিরে। প্রথম ছবিতেই পরিচালক বঙ্গা জানিয়ে দেন দ্বিতীয় অধ্যায় আসবে, সেই ছবির নাম হবে ‘অ্যানিম্যাল পার্ক’। ছবিতে মুখ্য চরিত্রে রণবীর কপূর থাকবেন, তা নিয়ে কোনও দ্বিমত নেই। কিন্তু ছবির প্রথম পর্বে রক্ত, হিংসা, উগ্র পৌরুষের কারণে সমাজের একটা বড় অংশের কাছে সমালোচিত হন তিনি। যদিও বিতর্কের তোয়াক্কা তিনি করেন না। উল্টো হুঁশিয়ারি দিয়ে বঙ্গা বলেন, ‘‘অপেক্ষা করুন, দ্বিতীয় পর্বে আরও রক্ত ঝরবে। আরও ভয়ঙ্কর হতে চলেছে অ্যানিম্যাল ২।’’

Advertisement

‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীর নায়ক হলেও খলচরিত্রে স্বল্প উপস্থিতিতে নজর কেড়েছিলেন ববি দেওল। বি-টাউনে ইতিমধ্যেই বলা হচ্ছে এই ছবি ববিকে নতুন জীবন দান করেছে। কিন্তু ‘অ্যানিম্যাল পার্ক’-এ রণবীরের সঙ্গে কে টক্কর নেবেন? সূত্রের খবর, নির্মাতারা এই চরিত্রের জন্য ভিকি কৌশলকে বেছে নিয়েছেন।যদিও ভিকি বা পরিচালকের তরফে এখনও এই প্রসঙ্গে কিছু ঘোষণা করা হয়নি। তবে ছবিতে যে নতুন চমক থাকছে, সেটা খোলসা করে দিয়েছেন পরিচালক। তিনি জানান ২০২৬ সালের প্রথম দিকেই শুটিং শুরু হবে ‘অ্যানিম্যাল ২’ ছবির। পাশপাশি তিনি এও জানান, অ্যানিম্যাল এর তুলনায় অনেক বড় প্রেক্ষাপটে বানানো হবে ‘অ্যানিম্যাল ২’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement