Samantha-Naga

বিয়ের দিন চোখের জল ফেলেছিলেন সামান্থা, ভাবি সন্তানদের নিয়ে কোন বার্তা দিয়েছিলেন নাগাকে?

দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সামান্থার প্রাক্তন স্বামী। তবে এক সময় নিজের বিয়ের দিনই চোখের জল ফেলেছিলেন সামান্থা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৪ ২০:৪৯
Samantha Ruth Prabhu breaks down seeing Naga Chaitanya in her wedding video

(বাঁ দিকে) নাগা চৈতন্য (ডান দিকে) সামান্থা রুথ প্রভু। ছবি: সংগৃহীত।

নাগা চৈতন্যের সঙ্গে সামান্থা রুথ প্রভুর দাম্পত্য ছিল চার বছরের। তার আগে একটা লম্বা সময় ধরে একত্রবাস করেছেন তাঁরা। কিন্তু, ২০১৭ সালে বিয়ের পর থেকেই যেন বাড়তে থাকে জটিলতা। শেষমেশ বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেন দু’পক্ষই। তবে, বিবাহবিচ্ছেদ যে সামান্থাকে যথেষ্ট যন্ত্রণা দিয়েছে, তা কথাবার্তায় বিভিন্ন সময় বুঝিয়ে দিয়েছেন অভিনেত্রী। বিবাহবিচ্ছেদের পরবর্তী সময়ে অসুস্থ ছিলেন প্রায় দু’বছর। যদিও ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরেছেন তিনি। এর মাঝেই দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সামান্থার প্রাক্তন স্বামী। তবে এক সময় নিজের বিয়ের দিনই চোখের জল ফেলেছিলেন সামান্থা। নাগাকে দেখে বলেছিলেন নিজের স্বপ্নের কথা।

Advertisement

গোয়ায় বসেছিল বিয়ের আসর। হিন্দু ও খ্রিস্ট মতে বিয়ে সারেন তাঁরা। বিয়েতে যে সামান্থা বেজায় খুশি, চোখেমুখেই তা প্রকাশ পেয়েছিল। অতীতে তিনি বিভিন্ন সাক্ষাৎকারে নিজেই জানিয়েছেন, নাগাকে তিনিই সব থেকে বেশি ভালবাসেন। বিয়ের দিনই অশ্রুসজল চোখে নাগাকে বলেছিলেন, ‘‘এই দিনটার জন্য স্বপ্ন দেখেছিলাম। তুমি আমার জীবনের শ্রেষ্ঠ পুরুষ। আমি জানি ভবিষ্যতে তুমি আমাদের সন্তানের সেরা বাবা হবে। যদি একশোটা জীবন পাই, প্রত্যেক জীবনেই ঈশ্বরের কাছে তোমাকেই চাইব।” এমন এক স্বপ্নই দেখেছিলেন সামান্থা। তবে তা স্বপ্নই রয়ে গিয়েছে। সিনেমার সেটে যে ভালবাসার জন্ম হয়েছিল তার পরিণতি মধুর হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement