Salman Khan

অভিনেতা খুঁজছেন সলমন খান! নাম ভাঁড়িয়ে ভুয়ো বিজ্ঞাপন, কড়া পদক্ষেপ ভাইজানের

সলমন খানের নামে ভুয়ো বিজ্ঞাপনে ছয়লাপ, শেষমেশ কোন পদক্ষেপ করলেন তারকা?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৩ ১৬:৫৫
salman khan warned those who falsely using his name aganist fake casting call

সলমন খান। ছবি: সংগৃহীত।

সলমন খান তাঁর পরবর্তী ছবির জন্য নাকি অভিনেতা খুঁজছেন। রীতিমতো বিজ্ঞাপন দিয়ে খোঁজ চলছে নতুন অভিনেতা-অভিনেত্রীর। খোদ সলমন খানই নাকি বেছে নেবেন আগামীর এই তারকাকে। এই মর্মে অভিনেতার প্রযোজনা সংস্থা সলমন খান ফিল্মস্-এর তরফ থেকে বিভিন্ন সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়ে বিজ্ঞাপন। ব্যস, শুরু হয় ফোনের পালা। তাতেই নড়েচড়ে বসেন অভিনেতা। শেষমেশ কী করলেন সলমন?

অভিনেতা নিজের সমাজমাধ্যমের পাতায় একটি বিবৃতি জারি করে লেখেন, ‘‘সকলের জ্ঞাতার্থে জানানো হচ্ছে যে, সলমন খান কিংবা তাঁর প্রযোজনা সংস্থা এই মুহূর্তে কোনও ছবি করছেন না। এমনকি কোনও ছবির জন্য অভিনেতা-অভিনেত্রীও খুঁজছেন না। এর জন্য কোনও কাস্টিং ডিরেক্টর নিয়োগ করা হয়নি। এই ধরনের বিজ্ঞাপনে ভরসা করবেন না। এই ধরনের আচরণ করলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’’

Advertisement

এই মুহূর্তে অভিনেতা ব্যস্ত তাঁর আসন্ন ছবি ‘টাইগার ৩’-এর শুটিং নিয়ে। প্রায় দু’বছর ধরে চলছে এই ছবির শুটিং। যশরাজের ‘স্পাই ইউনিভার্স’ বা ‘গুপ্তচর ব্রহ্মাণ্ড’-এর অন্যতম গুরুত্বপূর্ণ ছবি হতে চলেছে ‘টাইগার ৩’। ‘পাঠান’-এর সাফল্যের পর ‘টাইগার ৩’ নিয়ে যথেষ্ট আশাবাদী অনুরাগীরাও। চলতি বছরের দীপাবলিতেই মুক্তি পাওয়ার কথা ‘টাইগার ৩’-এর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement