Salman Khan on Bigg Boss OTT

‘বিগ বস্‌ ওটিটি’ কড়া হাতে সামলাবেন সলমন, কতটা শালীনতা বজায় থাকবে? জানালেন ‘ভাইজান’

১৭ জুন থেকে শুরু হতে চলেছে ‘বিগ বস্‌ ওটিটি’-র দ্বিতীয় সিজ়ন। সেখানে নাকি দেখা যাবে মিয়া খলিফাকে। শালীনতা রক্ষার বিষয়ে আশ্বাস সলমনের।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ জুন ২০২৩ ১১:৩৩
Salman Khan says he will not allow anything against Indian culture on Bigg Boss OTT 2

সলমন খান। —ফাইল চিত্র

‘বিগ বস্‌’ মানেই বিতর্ক। তবে, ঝগড়াঝাঁটি যাই হোক, ভারতীয় সংস্কৃতির মূল্যবোধ ক্ষুণ্ণ হতে দেবে না ‘বিগ বস্‌ ওটিটি’ শো, আশ্বস্ত করলেন সঞ্চালক সলমন খান। টেলিভিশনের পর ওটিটির ‘বিগ বস্‌’ও তিনি। প্রচারে এসে বললেন, “দর্শকের প্রত্যাশা নিয়ে আমি সচেতন। এমন কিছু এখানে হবে না যাতে ভারতীয় সংস্কৃতি কলুষিত হয়।”

১৭ জুন থেকে শুরু হতে চলেছে ‘বিগ বস্‌ ওটিটি’-র দ্বিতীয় সিজ়ন। সেখানে নাকি দেখা যাবে মিয়া খলিফাকে। সে দিক থেকে দেখলে, ভারতীয় কোনও মঞ্চে এই প্রথম দেখা যাবে দুষ্টু ছবির নায়িকাকে। যদিও এই প্রসঙ্গে কিছুই জানা যায়নি মিয়ার তরফে। তবে সূত্রের খবর, ‘বিগ বস্‌ ওটিটি’-র দ্বিতীয় সিজ়নে প্রস্তাব পেয়েছেন মিয়া। ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসাবে আত্মপ্রকাশ করবেন নায়িকা। এই খবর নিয়ে শোরগোলের আবহেই শালীনতা রক্ষার বিষয়ে আশ্বাস সলমনের।

Advertisement

সলমন বললেন, “আমি সব সময়ে ‘বিগ বস্‌’ নিয়ে উৎসাহী থেকেছি। ‘বিগ বস্‌ ওটিটি’-তে আসছি এই প্রথম। মনে হয় না এতে সেন্সরের বাড়াবাড়ি থাকবে, তবে যা খুশি তা-ই করা যাবে না। যদি পরিস্থিতি চাপের হয়, আমি নিজেই সামলে নেব। দেশের ঐতিহ্য এবং সংস্কৃতি ভুললে চলবে না।”

সলমন আরও বলেন, “ফারহা (খান) এবং কর্ণ (জোহর) থাকতে পারেননি বলেই আমায় ‘বিগ বস্‌ ওটিটি’-তে থাকতে হচ্ছে। কোনও খারাপ কিছু বরদাস্ত করব না।”

টেলিভিশন এবং ওটিটির ‘বিগ বস্‌’-এ কোনও তফাতও দেখেন না সলমন। গত বছর থেকে ‘ভুট’ অ্যাপের পর্দায় দেখা যাচ্ছে এই জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের ওটিটি সংস্করণ। এ বার শুরু হতে চলেছে এর দ্বিতীয় সিজ়ন। এর আগের সিজনে ‘বিগ বস্‌ ওটিটি’-র সঞ্চালক ছিলেন কর্ণ জোহর। জনপ্রিয় এই শো-তে বরাবরই ব্যক্তিগত জীবনে বিতর্কিত ব্যক্তিত্বরাই অগ্রাধিকার পেয়েছেন। এ বছরের প্রতিযোগী তালিকা দেখেও তেমনই আন্দাজ মিলছে। মিয়া ছাড়াও রয়েছেন নওয়াজ়উদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া সিদ্দিকি। তুনিশা শর্মা মৃত্যু মামলায় অভিযুক্ত শিজ়ান খানের বোন ফলক নাজ়। রয়েছেন মিয়াও, সেটি জানা গেল পরে।

এর আগে সানি লিওনি পর্নজগৎ থেকে ‘বিগ বস্‌’-এর ঘরে পা রাখেন। সেখান থেকেই বলিউডে সুযোগ। এ বার মিয়ার ক্ষেত্রেও তেমন কিছু হয় কি না, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement