Salman Khan

বাবা-মা কঠিন পরিস্থিতির সম্মুখীন! বিপর্যস্ত অবস্থায় স্বীকারোক্তি ভাইজানের

ভিডিয়োতেই স্পষ্ট, বিপর্যস্ত সলমন। সপ্তাহান্তে এই অনুষ্ঠানে এসে অংশগ্রহণকারীদের নানা রকমের পরামর্শ দেন তিনি। প্রয়োজনে বকুনিও দেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৪ ১৪:৫৮
Salman Khan

সলমন খান। ছবি: সংগৃহীত।

কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন বাবা-মা। বিধ্বস্ত অবস্থায় ‘বিগ বস্ ১৮’-এর মঞ্চে এসে সেই ইঙ্গিতই দিলেন সলমন খান। বর্তমানে তিনি লরেন্স বিশ্নোইদের নিশানায়। প্রতি মুহূর্ত কাটছে নিরাপত্তা বেষ্টনীতে। মুক্ত হয়ে ঘুরে বেড়ানোর কোনও সুযোগ নেই তাঁর। আতঙ্কের প্রহর গুনছে গোটা পরিবার। কিন্তু কাজ থামাননি সলমন। বর্তমানে ‘বিগ বস্ ১৮’-এর সঞ্চালনা করছেন তিনি। সেই অনুষ্ঠানেরই একটি পর্বের ভিডিয়ো এই মুহূর্তে সমাজমাধ্যমে ভাইরাল।

Advertisement

ভিডিয়োতেই স্পষ্ট, বিপর্যস্ত সলমন। সপ্তাহান্তে এই অনুষ্ঠানে এসে অংশগ্রহণকারীদের নানা রকমের পরামর্শ দেন তিনি। প্রয়োজনে বকুনিও দেন। অবিনাশ মিশ্র নামে এক প্রতিযোগীর বিরুদ্ধে ঘরের অন্য সদস্যেরা অভিযোগ করেছেন, মহিলারা নাকি তাঁর জন্য নিরাপত্তাহীনতায় ভুগছেন। এই মন্তব্যের বিরোধিতা করেন সলমন।

ভাইজান বলেন, “মহিলারা নাকি নিরাপদ বোধ করছেন না অবিনাশের সামনে। ভাবুন তো, এই অভিযোগ শুনে অবিনাশের বাবা-মায়ের কেমন লাগছে! আমি নিজে খুব ভাল বুঝতে পারছি। আমি জানি আমার বাবা-মাও কী কঠিন অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছেন। আমার বিরুদ্ধেও কত অভিযোগ আনা হয়েছে!”

এখানেই শেষ নয়। অনিচ্ছা সত্ত্বেও ‘বিগ বস্ ১৮’-এর সঞ্চালনা করছেন, জানালেন এ কথাও। এক প্রতিযোগীকে কাঁদতে দেখে ভাইজান বলেন, “এখানে অনুভূতি বা ইচ্ছের কোনও জায়গা নেই। যেমন আজ আমার এখানে আসতেই ইচ্ছে করছিল না। কিন্তু কাজ তো করতেই হবে।”

কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ রয়েছে সলমনের বিরুদ্ধে। তার পর থেকেই লরেন্স বিশ্নোইয়ের নিশানায় ভাইজান। এমনকি সলমন-ঘনিষ্ঠেরাও নিরাপদ নয়। সম্প্রতি প্রাক্তন কংগ্রেস নেতা বাবা সিদ্দিকিকে গুলি করে খুন করা হয়েছে। দায় নিয়েছে বিশ্নোই বাহিনী।

আরও পড়ুন
Advertisement