Salman Khan

সলমন খানের মেজাজ নাকি সারা ক্ষণই তুঙ্গে, এত রাগ আসে কোথা থেকে?

সলমন খানের মেজাজের তল পাওয়া বেশ শক্ত। ভাইজানের মুড কখন যে কেমন, তা বুঝতে পারেন না তাঁর ঘনিষ্ঠেরাই। তিনি কি সত্যিই এতটাই রাগী?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ জুন ২০২৩ ১৯:২৬
Picture Of Salman Khan

অভিনেতা সলমন খান। ছবি : ইনস্টাগ্রাম।

সলমন খান ভারতের অন্যতম সুপারস্টার। তাঁর নাকি মেজাজের তল পাওয়া বেশ শক্ত। ভাইজানের মুড কখন যে কেমন তা বুঝতে পারেন না তাঁর ঘনিষ্ঠেরাই। ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষো, কারও কথায় যদি তিনি অসন্তুষ্ট হন, তার প্রভাব গিয়ে পড়ে সংশ্লিষ্ট ব্যক্তির কেরিয়ারে। এমন দৃষ্টান্ত রয়েছে সলমনের খোদ অরিজিৎ সিংহের সঙ্গে। প্রকাশ্যে অরিজিৎকে ক্ষমাও চাইতে হয়। এ ছাড়াও এক সময় সলমনের রোষের বলি হয়েছেন বিবেক ওবেরয়। অন্তত বিবেকের তেমনটাই দাবি। এ ছাড়াও তাঁর ভক্তদের সঙ্গে দুর্ব্যবহারের কথা বিভিন্ন সময়ে প্রকাশ্যে এসেছে। তা হলে কি সলমন সার ক্ষণই রেগেই থাকেন? কারণ কী?

Advertisement

অভিনেতার ঘনিষ্ঠ সূত্রের খবর, বাস্তব জীবনে সলমন নাকি মোটেও এমনটা নন, যেমনটা তাঁকে দেখে মনে হয়। খানিকটা শো-এর স্বার্থেই নাকি অভিনেতাকে বলা হয় এমন রাগী-রাগী ভাব দেখাতে।

১৭ জুন থেকে শুরু হতে চলেছে ‘বিগ বস্‌ ওটিটি’-র দ্বিতীয় সিজ়ন। সঞ্চালক সলমন। সেখানে নাকি দেখা যাবে মিয়া খলিফাকেও। যদি সত্যি হয়, তা হলে ভারতীয় কোনও মঞ্চে এই প্রথম দেখা যাবে দুষ্টু ছবির নায়িকাকে। এ ছাড়াও রয়েছেন ভারতীয় টেলিভিশনের বির্তকিত ও চর্চিত সব তারকা। তাই রাশ টানতে আগে থেকেই হুঁশিয়ারি দিয়েছেন সলমন। ঝগড়াঝাঁটি যাই হোক, ভারতীয় সংস্কৃতির মূল্যবোধ ক্ষুণ্ণ হতে দেবেন না ‘বিগ বস্‌ ওটিটি’ শোতে, সাফ কথা ভাইজানের।

অভিনেতার রাগ নিয়ে যতই আলোচনা হোক না কেন, তাঁর প্রতাপের কথা বলিউড ইন্ডাস্ট্রিতে সকলেরই জানা। পাশাপাশি, সলমনের সতীর্থদের একটা বড় অংশের দাবি, সলমনের মতো হৃদয় নাকি কমই রয়েছে এই ইন্ডাস্ট্রিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement