Salman Khan

ফের বিয়ের প্রস্তাব ভাইজানের কাছে, দুশ্চিন্তার মধ্যেও স্বস্তির হাসি সলমনের মুখে!

দুশ্চিন্তার পাহাড় মাথায় নিয়েও চাহতের প্রস্তাবে সাড়া দেন সলমন। অভিনেত্রীর দিকে তাকিয়ে মিষ্টি করে হাসেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৪ ১৮:০১
Image of Salman Khan

‘বিগ বস্‌ ১৮’-এর ঘরে অভিনেত্রী চাহত পাণ্ড্যের কাছে বিবাহ প্রস্তাব পেলেন সলমন খান। ছবি: সংগৃহীত।

আতঙ্কে দিন কাটছে বলিউডের ভাইজানের। অন্তত বাইরে থেকে দেখে তেমনই মনে হচ্ছে। গত সপ্তাহে প্রকাশ্যে খুন হয়েছেন সলমন ঘনিষ্ঠ রাজনৈতিক নেতা বাবা সিদ্দিকি। তার পর থেকে ক্রমাগত প্রাণনাশের হুমকি পাচ্ছেন সলমন। বহু বছরের পুরনো কৃষ্ণসার হরিণ শিকারের মামলায় তাঁকে আক্রমণ করতে চাইছে লরেন্স বিশ্নোই ও তার দলবল। এরই মধ্যে ফের বিয়ের প্রস্তাব পেলেন ভাইজান।

Advertisement

গত সপ্তাহে বাবা সিদ্দিকি যখন গুলিবিদ্ধ হয়েছেন, তখন শুটিংয়ে ব্যস্ত ছিলেন সলমন খান। নিরাপত্তার খাতিরে হাসপাতালে যেতে নিষেধ করা হয়েছিল তাঁকে। কিন্তু শুটিং বন্ধ করেই সিদ্দিকি পরিবারের পাশে গিয়ে দাঁড়ান সলমন। তবে, তার পর থেকে ফের মন দিয়েছেন শুটিংয়ে। নিয়মিত শুটিং হচ্ছে ‘বিগ বস্‌ ১৮’-এর। এ বার প্রকাশ্যে এসেছে সেই অনুষ্ঠানেরই একটি ভিডিয়ো।

সপ্তাহান্তে ‘বিগ বস্‌’-এর ঘরে নিজেই আসেন সঞ্চালক সলমন। এ বার সেই ‘উইকেন্ড কা বার’ পর্বের ঝলক সামনে এসেছে। ‘বিগ বস্‌’-এর ঘরে এ বার প্রতিযোগী হিসাবে এসেছেন অভিনেত্রী চাহত পাণ্ড্য। তাঁর সঙ্গে কথোপকথনের সময়েই সরাসরি বিয়ের প্রস্তাব পেলেন সলমন খান।

ভাইজান কি রাজি হলেন?

সেই ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, চাহত কেমন মানুষকে বিয়ে করতে চান, জানতে চেয়েছেন সলমন। অন্য প্রতিযোগীদের নাম করে চাহত তাঁদের গুণাবলির উল্লেখ করতে শুরু করেন। জানান তিনি কর্ণবীর মিশ্রের মতো মানুষকে চান যিনি নিয়মিত শরীরচর্চা করে নিজের খেয়াল রাখেন। আবার অবিনাশ মিশ্রের মতো একজন তুখোড় নৃত্যশিল্পীকেও চান, ভিভিয়ান ডিসেনার মতো সুন্দর চুলের পুরুষকেও তিনি কামনা করেন। কিন্তু এত গুণ কি আদৌ এক জন মানুষের মধ্যে থাকা সম্ভব? এই প্রশ্ন উঠতেই চাহত সরাসরি সলমনকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন। বলেন, “আপনিই বিয়ে করে নিন না আমাকে।”

দুশ্চিন্তার পাহাড় মাথায় নিয়েও চাহতের প্রস্তাবে সাড়া দেন সলমন। অভিনেত্রীর দিকে তাকিয়ে মিষ্টি করে হাসেন। তার পর বলেন, “এই যে এত রকমের গুণের কথা আপনি বললেন, তার একটাও আমার মধ্যে নেই। সবচেয়ে বড় কথা, আপনার মায়ের সঙ্গে আমার একেবারেই মিল হবে না।” এর পর চাহত বলেন, বিষয়টি তিনি কথা বলে মিটিয়ে নেবেন, কোনও অসুবিধা হবে না।

গোটা ভিডিয়োটি নিজের ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন চাহত নিজেই। লিখেছেন, “কোনও ক্যাপশনের প্রয়োজন নেই। ভিডিয়োতেই সব বলা আছে।”

আরও পড়ুন
Advertisement