Salman Khan

আটান্ন বছরেও অকৃতদার! জীবনে একাধিক নারী থাকার পরও কেন এই হাল সলমনের?

কবে বিয়ে করবেন সলমন, সেই প্রশ্ন বছরের পর বছর জিজ্ঞাসা করছেন ছবিশিকারিরা। কেন মিলছে না সদুত্তর?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৪ ২০:২০
সলমন খান।

সলমন খান। ছবি: সংগৃহীত।

৫৮-তে পা দিয়েও আইবুড়ো সলমন খান! কবে বিয়ে করবেন সলমন, বছরের পর বছর এ প্রশ্ন করে যাচ্ছেন চিবিশিকারিরা। তবে, এখন হয়তো এই প্রশ্ন করা আগের তুলনায় কমিয়ে দেবেন তাঁরা। অভিনেতার বিয়ে হওয়া বেশ মুশকিল বলেই জানালেন এক জ্যোতিষী। বলে দিলেন এমন নিয়তির কারণ।

Advertisement

অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছে বি-টাউনের বহু অভিনেত্রীর। কিন্তু ছাঁদনাতলায় তিনি কবে যাবেন, তা এখনও কেউ জানেন না। বলিউডে সঙ্গীতা বিজলানি, ঐশ্বর্যা রাই বচ্চন থেকে ক্যাটরিনা কইফের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সলমন। কিন্তু কোনও সম্পর্কই স্থায়ী হয়নি ভাইজানের। ছেলের বিবাহ পরিকল্পনা নিয়ে এক সাক্ষাৎকারে মুখ খুলেছিলেন সলমনের বাবা সেলিম খান। সম্প্রতি এক সাক্ষাৎকারে জ্যোতিষী সন্দীপ কোচর দাবি করেছেন অভিনেতার জন্মপঞ্জী নাকি তাঁর হাতে এসেছে। সেই কোষ্টি দেখেই তিনি বলেন, ‘‘সলমনের জীবনে একাধিক নারী সঙ্গ হয়েছে। অনেকেই তাঁকে বিয়ে করতে চেয়েছেন কিন্তু সলমন নিজের মর্জির মালিক। তাঁর মতিগতির সঙ্গে মানিয়ে নেওয়া মুখের কথা নয়।’’

যদিও বন্ধু সংসারী হোক, চেয়েছিলেন শাহরুখ খান। তাই মুম্বইয়ের এক নামকরা অভিনেত্রীর কাছে সলমনের জন্য বিয়ের প্রস্তাব রাখেন বাদশাহ। তবে তা বাস্তবায়িত হয়নি। সলমনের সঙ্গে ঐশ্বর্যার প্রেম তাঁর জীবনের অন্যতম চর্চিত অধ্যায়। তাঁদের প্রেমের থেকে বেশি প্রচারের আলোয় আসে তাঁদের বিচ্ছেদ পর্ব। তবে, এই ঘটনা প্রকাশ্যে আসতেই নেটাগরিকদের একাংশের ধারণা, ওই অভিনেত্রী ঐশ্বর্যা। বলিপাড়ার গুঞ্জন বলছে, শাহরুখের বাড়িতে নাকি এক বার মাকে নিয়ে গিয়েছিলেন ঐশ্বর্যা। যদিও এর সত্যতা নিয়ে সন্দিহান অনেকেই। এরই মাঝে সংসারী হয়েছেন ঐশ্বর্যা। স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যাকে নিয়ে সংসার তাঁর। অন্য দিকে, ইউলিয়া ভন্তুর নামের এক বিদেশিনী মডেলের সঙ্গে নাম জড়িয়ে রয়েছে সলমনের। কিন্তু, ইউলিয়াকে ‘বন্ধু’র তকমাই দিয়ে এসেছেন ভাইজান। ‘পদোন্নতি’ ঘটাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement