Salman Khan

গণেশ বিসর্জনে নাচতে গিয়ে বিপত্তি সলমনের! চোট পাওয়া বুক আঁকড়ে ধরলেন ভাইজান

নাচতে নাচতে হঠাৎ বদলে যায় সলমনের মুখের অভিব্যক্তি। নিজের বুকে হাত দিয়ে কোনও রকমে নিজেকে সামলান তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৪ ২০:১৯
Salman Khan holds his injured ribs while dancing during the Ganesh visarjan

সলমন খান। ছবি: সংগৃহীত।

সলমন খানের বাড়িতে জাঁকজমক করে গণেশ চতুর্থী উদ্যাপিত হয়। বলিপাড়ার বহু তারকার দেখা মেলে এই উৎসবে। প্রতি বছর গণেশ বিসর্জনে যোগ দেন সলমন। এ বারও অন্যথা হল না। তবে এ বার বিসর্জনে যেতে বেশ বেগ পেতে হল ভাইজানকে।

Advertisement

কিছু দিন আগেই চোট পেয়েছেন সলমন। ‘সিকন্দর’ছবির শুটিং করতে গিয়ে পাঁজরে চোট পেয়েছেন তিনি। গণেশ বিসর্জনের সময় সেই চোটের কারণে সমস্যায় পড়েন তিনি। বিসর্জনের ভিডিয়ো ক্যামেরাবন্দি করেন ছবিশিকারিরা। প্রতি বারের মতো এ বারও নাচতে নাচতে গণপতির বিসর্জন দিতে যাচ্ছিলেন তিনি। নাচতে নাচতে হঠাৎ বদলে যায় সলমনের মুখের অভিব্যক্তি। নিজের বুকে হাত দিয়ে কোনও রকমে নিজেকে সামলান তিনি। ভিডিয়োতেই স্পষ্ট হয় পাঁজরের চোট এখনও সারেনি।

সলমনের চোট পাওয়ার কথা প্রকাশ্যে আনতে চাননি ‘সিকন্দর’ছবির নির্মাতারা। কিন্তু সম্প্রতি এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ভাইজান। সেখানে নিজের আসন ছেড়ে উঠতে তাঁকে বেশ বেগ পেতে হয়। সেই ভিডিয়ো দেখে নেটাগরিকের একাংশ দাবি করেছিল, অভিনেতার বয়স বাড়ছে। কিন্তু নেপথ্যে ছিল বুকের পাঁজরে চোট।

সম্প্রতি আরও একটি অনুষ্ঠানে গিয়ে আশেপাশের ছবিশিকারিদের সাবধান করেন সলমন। অনুষ্ঠানে চেনা মেজাজে দেখা যায় ভাইজানকে। ছবিশিকারিরা তাঁকে ক্যামেরাবন্দি করার জন্য ঘিরে ধরেন। ঠিক তখনই তাঁদের সাবধান হওয়ার জন্য বলেন সলমন। তিনি বলেন, “একটু সাবধানে। আমার দুটো পাঁজর ভাঙা।”

উল্লেখ্য, খুব শীঘ্রই ছোট পর্দায় শুরু হতে চলেছে ‘বিগবস্ ১৮’। সলমন এখন সেই রিয়্যালিটি শো সঞ্চালনার প্রস্তুতি নিচ্ছেন। ‘সিকন্দর’-এর সঙ্গে তাঁর হাতে রয়েছে ‘টাইগার ভার্সাস পাঠান’-এর মতো ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement