Sajid Khan

চোখের জলে বিগ বস থেকে আচমকাই বিদায় সাজিদের, অন্যান্য প্রতিযোগীর কাছে চাইলেন ক্ষমা

সবে খেলা ক্লাইম্যাক্সের দিকে পৌঁছেছিল। তার আগেই হঠাৎ বিদায় সাজিদ খানের। কী এমন করলেন যাতে বিগ বসের ঘর থেকে আচমকা বিদায় নিতে হল তাঁকে?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৩ ১৫:৩৭
বিগ বসের ঘর থেকে বিদায় সাজিদ খানের, শেষবেলায় ক্ষমা চাইলেন  পরিচালক।

বিগ বসের ঘর থেকে বিদায় সাজিদ খানের, শেষবেলায় ক্ষমা চাইলেন পরিচালক। ছবি: সংগৃহীত

‘বিগ বস ১৬’-এর ঘরে অন্যতম চর্চিত প্রতিযোগী সাজিদ খান। ‘মিটু’ আন্দোলনে পরিচালকের বিরুদ্ধে অভিযোগ ওঠার পরেও কেন তিনি এত জনপ্রিয় রিয়্যালিটি শোয়ে এসেছেন তা নিয়ে ক্ষুব্ধ অনেকেই। শার্লিন চোপড়া থেকে রেচেল হোয়াইট— একাধিক অভিনেত্রী তাঁর বিরুদ্ধে ‘মিটু’ অভিযোগ আনেন। বিগ বসের ঘরে সাজিদের প্রতিযোগী হওয়া নিয়েই প্রশ্ন উঠেছিল। এমনকি অভিযোগ উঠেছিল শো-এর নির্মাতাদের বিরুদ্ধে। তবে আচমকাই বিগ বসের ঘর থেকে বেরিয়ে গেলেন সাজিদ খান। সবে খেলা ক্লাইম্যাক্সের দিকে পৌঁছছিল। তার আগে হঠাৎ বিদায় সাজিদের। বেরোনোর আগে ক্ষমা চাইলেন অন্যান্য প্রতিযোগীর কাছে। কী এমন করলেন সাজিদ, যার ফলে বিগ বসের ঘর থেকেই বেরিয়ে যেতে হল পরিচালককে!

Advertisement

শো শুরুর প্রথম দিন থেকেই চর্চার কেন্দ্রে ছিলেন সাজিদ। বিভিন্ন সময় স্বয়ং সলমন খানই তাঁর শো-এ থাকা নিয়ে প্রশ্ন তোলেন। শনিবার একটি সোশ্যাল মিডিয়া পেজে ঘোষণা করা হয়, খুব শীঘ্রই এই ঘর থেকে বেরিয়ে যাবেন পরিচালক। তার পর একটি প্রোমো প্রকাশ্যে আসে। সেখানেই দেখা যাচ্ছে অন্যান্য প্রতিযোগীর কাছে ক্ষমা চাইছেন সাজিদ। ফারহা খানের ভাইয়ের চোখে জল! আসলে এই শো- এর সঙ্গে এতটুকু সময়ের জন্যই চুক্তিবদ্ধ ছিলেন তিনি। সেই সময় শেষ। তা ছাড়া নতুন ছবির কাজও শুরু করতে চলেছেন সাজিদ। তাই বিদায় নিচ্ছেন বিগ বসের ঘর থেকে। যাওয়ার আগে মনখারাপ সাজিদের। অন্যান্য প্রতিযোগীর কাছে ক্ষমা চেয়ে তিনি বলেন, ‘‘অনেকের সঙ্গেই মনোমালিন্য হয়েছে, যদি দুঃখ দিয়ে থাকি তা হলে ক্ষমা করে দেবেন। তবে সকলেই আমার এই যাত্রায় পাশে থেকেছেন, ধন্যবাদ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement