Sajal Ali

সেনার মধুচক্রের টোপ, পাকিস্তানি অভিনেত্রী সজল আলির ছিল বলিউডি যোগ

সেনাবাহিনীর মধুচক্রে ব্যবহার করছে অভিনেত্রীদের, পাকিস্তানি সেনা আধিকারিকের মন্তব্য তোলপাড় প্রতিবেশী রাষ্ট্র। জানেন কি, এই অভিনেত্রীর কাজ করেছেন বলিউডে? তা-ও আবার শ্রীদেবীর সঙ্গে।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১৭:৩২
মধুচক্রের অভিযোগ পাকিস্তানি অভিনেত্রীর নামে রয়েছে বলিউড যোগ।

মধুচক্রের অভিযোগ পাকিস্তানি অভিনেত্রীর নামে রয়েছে বলিউড যোগ। ছবি: ইনস্টাগ্রাম

পাকিস্তানের সেনাবাহিনীতে মধুচক্রের টোপ হিসাবে ব্যবহৃত হচ্ছেন অভিনেত্রী সজল আলি। সোমবার এমনই এক দাবি করেন সেখানকার অবসরপ্রাপ্ত সেনা আধিকারিক। এই তথ্য সামনে আসতেই হইচই পড়ে গিয়েছে প্রতিবেশী দেশে। তবে জানেন কি, এই অভিনেত্রীর কাজ করেছেন বলিউডে। তা-ও আবার শ্রীদেবীর সঙ্গে। অভিনেত্রীর মেয়ের চরিত্রে দেখা গিয়েছিল সজলকে।

২০১৭ সালে মুক্তি পায় শ্রীদেবীর শেষ ছবি ‘মম’। এই ছবিতে অভিনেত্রীর সৎ মেয়ের চরিত্রে দেখা গিয়েছিল সজলকে। যৌন নির্যাতনের শিকার মেয়েকে বিচার দেওয়া জন্য শ্রীদেবী অভিনয় প্রশংসিত হয়েছিল সেই সময়।

Advertisement

অবসরপ্রাপ্ত পাক সেনা আধিকারিক মেজর আদিল রাজা একটি ভিডিয়োতে দাবি করেন, পাক সেনাবাহিনীতে সে দেশের অভিনেত্রীদের মধুচক্রের ‘টোপ’ হিসাবে ব্যবহার করা হচ্ছে। ওই ভিডিয়োতে সজল-সহ, পাকিস্তানের আরও কয়েক জন অভিনেত্রীর দিকে ইঙ্গিত দেন। যদিও কারও নাম ব্যবহার করেননি তিনি। অভিনেত্রীদের নামের আদ্যক্ষর উল্লেখ করেছেন।

অবসরপ্রাপ্ত সেনা আধিকারীকের অভিযোগের ভিত্তিতে টুইট করে সজল লেখেন, ‘‘এটা খুবই দুঃখের যে আমাদের দেশ নৈতিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে। কুৎসা চলছে। চরিত্রহনন করা হচ্ছে। যা মানবতার সবচেয়ে খারাপ দিক।’’ সেনা আধিকারিক যে ইঙ্গিত দিয়েছেন, তাতে সজল ছাড়াও নাম রয়েছে শাহরুখ খানের সহ অভিনেত্রী মাহিরা খানের নাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement