Salman Khan

৩৬ বছরের বড় সলমনের সঙ্গে পর্দায় প্রেম! রোষের মুখে কী সিদ্ধান্ত নেন সাই?

সালটা ২০১৯। সেই সময়ে সলমনের বয়স ৫৪। সাইয়ের ১৭, তখনও প্রাপ্তবয়স্ক হননি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৪ ১৯:০৪
Saiee Manjerkar talks about trolles she faced for working with Salman Khan

সলমন খান ও সাই মঞ্জেরকর। ছবি: সংগৃহীত।

‘দবাং ৩’ ছবিতে সলমনের খানের সঙ্গে প্রেমের দৃশ্যে দেখা গিয়েছিল সাই মঞ্জেরকরকে। এটিই ছিল অভিনেত্রীর প্রথম ছবি। এক দিকে তিনি প্রশংসা কুড়িয়েছেন, অভিনয়ের জন্য। অন্য দিকে ৩৬ বছরের বড় অভিনেতার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করে পড়েছিলেন সমালোচনার মুখে।

Advertisement

সালটা ২০১৯। সেই সময়ে সলমনের বয়স ৫৪। সাই ১৭। তখনও তিনি প্রাপ্তবয়স্ক হননি। সলমনের বিপরীতে ‘রাজ্জো’ চরিত্রে অভিনয় করেছিলেন সাই। এই বয়সের ফারাকের জন্যই কটাক্ষের শিকার হয়েছিলেন অভিনেত্রী। সাই সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, “বয়সের ফারাক নিয়ে যে এত আলোচনা হতে পারে, তা আমি বুঝিনি। সদ্য ‘দবাং ৩’-এর শুটিং শুরু হয়েছে। আমার কোনও আপ্তসহায়কও ছিলেন না। আমার বাবাও একজন শিল্পী ছিলেন। কিন্তু তাঁর সময় কালের সঙ্গে আমাদের সময়ের অনেকটা পার্থক্য। তাই আমার কোনও ধারণাই ছিল না। পর্দায় নিজেকে দেখতে পেয়ে আমি খুশি ছিলাম।”

ক্রমশ বুঝতে পেরেছিলেন, বয়সে বড় অভিনেতার সঙ্গে প্রেমের দৃশ্যে অভিনয় করে রোষের মুখে পড়েছেন তিনি। এ প্রসঙ্গে সাই বলেন, “আমার গায়ের চামড়া খুব মোটা। খুব দ্রুত আমার উপর কিছু প্রভাব ফেলতে পারে না। ছোটবেলা থেকেই আমি এমনই। আজও, যদি কেউ প্রশংসা করেন, তা হলে আমি খুশি হই। আবার কেউ খারাপ বললেও আমি সেটা বোঝার চেষ্টা করি। আমি খুশিই থাকি।”

বক্স অফিসে ভাল ব্যবসা করতে সক্ষম হয়নি ‘দবাং ৩’। করোনা অতিমারির সময়ে ছবিটি মুক্তি পেয়েছিল। তার পর থেকেই কী ধরনের ছবিতে অভিনয় করতে চান, তা নিয়ে ভাবনাচিন্তা শুরু করেছিলেন সাই। অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছে অজয় দেবগণ ও তব্বু অভিনীত ছবি ‘অউরো মে কাঁহা দম থা’ ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement