Ritabhari Chakraborty

প্রেমের জন্মদিনেই প্রেম ভাঙল ঋতাভরীর?

পরিচালক তাঁর ছবির গল্পের জন্য নিজের বইয়ের স্মরণাপন্ন হয়েছেন।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২১ ০৩:৪১
ঋতাভরী চক্রবর্তী।

ঋতাভরী চক্রবর্তী।

একটি পরিণতি। প্রেম, ভরসা, প্রতিজ্ঞার। তারই বর্ষপূর্তিতে ভেঙে যাবে সব কিছু? নাকি নিজেদের প্রেমের জন্য লড়াই করবেন ঋতাভরী আর রোহিত? কোন দিকে এগিয়ে যাবে গল্প? রাম কমল মুখোপাধ্যায় ‘ব্রোকেন ফ্রেম’। লেখক এবং পরিচালক রামের আগামী ছবির শ্যুটিং শেষ হল।

স্বল্পদৈর্ঘ্যের হিন্দি ছবি ‘ব্রোকেন ফ্রেম’ শ্যুট হয়েছে কলকাতা। পরিচালক তাঁর ছবির গল্পের জন্য নিজের বইয়ের স্মরণাপন্ন হয়েছেন। তাঁর লেখা ‘লং আইল্যান্ড আইসড টি’-র প্রথম অধ্যায়কেই বেছে নিয়েছেন ছবির গল্পের জন্য।

Advertisement

‘কেক ওয়াক’, ‘সিজনস গ্রিটিং’ ও ‘রিকশাওয়ালা’-র পরে নতুন ছবির জন্য বেছে নিয়েছেন মুম্বইয়ের অভিনেতা রোহিত বসু রায় এবং টলিউডের অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে। পরিচালকের সম্পর্কে রোহিত জানালেন, ‘‘আমি রামকে তাঁর সাংবাদিক জীবনের শুরুর থেকেই চিনি। জানতে পারি, ও ছবি বানাচ্ছে। এশা দেওল অভিনীত ‘কেক ওয়াক’ এবং সেলিনা জেটলি অভিনীত ‘সিজনস গ্রিটিং’ ছবি দু’টো দেখার পরে তাঁকে মেসেজ করেছিলাম। জানাই যে আমি কাজ করতে আগ্রহী। তার কয়েক মাসের মধ্যেই রাম এই ছবির জন্য আমায় যোগাযোগ করে।

রাম কমলের সঙ্গে রোহিত ও ঋতাভরী

রাম কমলের সঙ্গে রোহিত ও ঋতাভরী

‘ব্রোকেন ফ্রেম’ ছবির গল্প এক দম্পতিকে কেন্দ্র করে। বিবাহবার্ষিকীর রাতেই খুব অপ্রত্যাশিত কিছু ঘটনা ঘটে যায় তাদের দু’জনের মধ্যে। তার পরে কী হবে তাঁদের প্রেমের পরিণতি?

অনুরাগ কশ্যপের ছবি ‘ফুল ফর লাভ’ ও ‘ব্রহ্মা জানেন গোপন কম্মোটি’-তে ঋতাভরীকে অভিনয় করতে দেখেছিলেন রাম। সেখান থেকেই তাঁকে পছন্দ করেন পরিচালক।

এই ছবির চিত্রনাট্য লিখেছেন সমীর শেঠিয়া, সঙ্গীত পরিচালনা করেছেন শৈলেন্দ্র কুমার। ছবির ক্যামেরার দায়িত্বে ছিলেন মধুরা পালিত। ছবির প্রযোজনায় রয়েছেন অরিত্র দাস, সর্বাণী মুখোপাধ্যায় এবং গৌরব দাগা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement