Rituparna Sengupta

নতুন শখে মজেছেন ঋতুপর্ণা, এ বার কিসে ব্যস্ত অভিনেত্রী?

তিনি টলিপাড়ার অন্যতম ব্যস্ত অভিনেত্রী। তবে নিজের জন্য সময় বার করতে ভোলেন না ঋতুপর্ণা সেনগুপ্ত।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৪৭
Rituparna Sengupta shares her new found love on social media

ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবি: সংগৃহীত।

ব্যস্ততা এবং তাঁর নাম সমার্থক। সামনেই পুজো। তাই আগামী দিনে ব্যস্ততা আরও বাড়বে। কিন্তু তার মাঝেও নিজের জন্য সময় বার করে নিচ্ছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সমাজমাধ্যমে নিজেই জানালেন তাঁর নতুন খুঁজে পাওয়া ‘ভালবাসা’র কথা।

Advertisement

ইন্ডাস্ট্রিতে যাঁরা ঋতুপর্ণাকে চেনেন তাঁরা জানেন যে, অভিনেত্রীর প্রতিটা দিন কাটে ব্যস্ততায়। শুটিং ছাড়াও বিভিন্ন সামাজিক উদ্যোগে শামিল হন তিনি। তাই দিনের মধ্যে অনেকটা সময় তাঁর কাটে গাড়িতে। পাশাপাশি মুম্বই এবং সিঙ্গাপুরে যাওয়া তো রয়েছেই। সাধারণত ক্যামেরার সামনে তারকাদের গাড়ির পিছনের আসন থেকে নেমে আসতে দেখা যায়। তবে ঋতুপর্ণা এ বার চালকের আসনে। অভিনেত্রী জানিয়েছেন, এখন তিনি নিজেই গাড়ি চালাচ্ছেন। বুধবার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সেই ছবিতে দেখা যাচ্ছে গাড়ির চালকের আসনে বসে রয়েছেন ‘উৎসব’ ছবির নায়িকা। জানলা দিয়ে তাঁর হাসি মাখা মুখ ধরা পড়েছে ক্যামেরায়। সঙ্গে অভিনেত্রী লিখেছেন, ‘‘আমার নতুন খুঁজে পাওয়া ভালবাসা। শহরে গাড়ি চালিয়ে ঘুরে বেড়াচ্ছি।’’ ওই পোস্টেই অভিনেত্রী জানিয়েছেন যে তাঁর আন্তর্জাতিক ড্রাইভিং লাইসেন্স রয়েছে। ঋতুপর্ণার এই ছবি ছড়িয়ে পড়তেই অনুরাগীরা তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। কেউ আবার সাবধানে গাড়ি চালানোর পরামর্শও দিয়েছেন।

সম্প্রতি, গ্র্যান্ডমাস্টার সূর্যশেখর গঙ্গোপাধ্যায়ের বায়োপিক ‘দাবাড়ু’ ছবির শুটিং শেষ করেছেন ঋতুপর্ণা। হিন্দি এবং বাংলা মিলিয়ে তাঁর বেশ কিছু নতুন ছবি মুক্তির প্রতীক্ষায় রয়েছে। পাশাপাশি নতুন কাজ নিয়েও কথাবার্তা চলছে অভিনেত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement