Ritabhari Chakraborty

নয় বছরের সম্পর্ক, হঠাৎ ছেড়ে গেল সে ঋতাভরীকে, শোকের ছায়া পরিবারে

অভিনেত্রীর সঙ্গে বুচকির নয় বছরের সম্পর্ক। ১৭ সেপ্টেম্বর তাকে হারাতেই শোকের ছায়া চক্রবর্তী পরিবারে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৫৫
Ritabhari Chakraborty in grief as she lost her pet dog after being with 9 years

ঋতাভরী চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

নারী সুরক্ষা নিয়ে সরব হয়েছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। সম্প্রতি নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে সিনেজগতে মেয়েদের নিরাপত্তা নিয়ে বৈঠকও করেন অভিনেত্রী। এ ছাড়াও নিজের কাজের ব্যস্ততা রয়েছে তাঁর। এর মাঝেই দুঃসংবাদ দিলেন অভিনেত্রী। শোকের ছায়া চক্রবর্তী পরিবারে।

Advertisement

প্রিয়জন হারানোর কষ্ট যেমন, ঋতাভরীর কাছে এই কষ্ট তেমনই। অভিনেত্রীর সঙ্গে বুচকির নয় বছরের সম্পর্ক। ২০১৫ সালে তাঁদের বাড়িতে আসে বুচকি। ১৭ সেপ্টেম্বর তাঁদের ছেড়ে চলে যায় সে। মঙ্গলবার সমাজমাধ্যমে বুচকির একটি কোলাজ ভিডিয়ো পোস্ট করেছেন ঋতাভরী। সেখানে বুচকি কখনও তাঁর মায়ের সঙ্গে খেলছে, কখনও সে আদর করছে অভিনেত্রীকে। প্রিয় পোষ্যের মৃত্যুতে মনখারাপ তাঁর। ঋতাভরী সমাজমাধ্যমে লেখেন, ‘‘‘কত আনন্দ দিয়েছিস আমাদের সোনা। যেখানেই থাকিস খুব ভাল থাকিস। স্বর্গলোকে আজ আনন্দ। নিশ্চয়ই তোকে পেয়ে আনন্দ উৎসবে মেতে উঠেছে তারা। আমরা তোকে ভালবাসি এবং তোর কথা খুবই মনে পড়বে। শান্তিতে ঘুমা বুচকি।’’ অভিনেত্রীর এমন শোকের সময় তাঁকে সমবেদনা জানিয়েছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement