Rimi Sen

৯২ লক্ষ টাকার বিলাসবহুল গাড়ি হঠাৎ বিকল, কত কোটি টাকা ক্ষতিপূরণ চাইলেন রিমি সেন?

২০১৯ সাল থেকে ধারাবাহিক ভাবে জালিয়াতি কিংবা প্রতারণার শিকার হয়েছেন বলে দাবি রিমির। এ বার নতুন অশান্তি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৪ ২০:২৯
Rimi Sen sues land rover faulty car and demands 50 crore for inconvenience

রিমি সেন। ছবি: সংগৃহীত।

বেশ কয়েক বছর ধরেই বড় পর্দা থেকে দূরে অভিনেত্রী রিমি সেন। তবে মাঝেমধ্যেই প্রচারের আলোয় এসেছেন জালিয়াতি কিংবা প্রতারণার অভিযোগ নিয়ে। ২০১৯ সাল থেকে ধারাবাহিক ভাবে জালিয়াতি কিংবা প্রতারণার শিকার হয়েছেন বলে দাবি রিমির। এ বার গাড়ি কিনে ঠকলেন অভিনেত্রী। ৯০ কোটি টাকা দিয়ে ল্যান্ড রোভার গাড়ি কেনেন। রিমির দাবি, ত্রুটিপূর্ণ গাড়ি পাঠানো হয়েছে তাঁকে। এ বার গাড়ি প্রস্তুতকারী সংস্থার বিরুদ্ধে ৫০ কোটি টাকার ক্ষতিপূরণ চেয়ে মামলা করলেন অভিনেত্রী।

Advertisement

২০২০ সালে ৯২ লক্ষ টাকায় গাড়িটি কিনেছিলেন রিমি। তার পর থেকেই ভোগান্তির শুরু। অভিনেত্রীর দাবি, গাড়িটি ত্রুটিপূর্ণ, এবং সংস্থা যে ভাবে মেরামতের কাজ পরিচালনা করেছে তাতে তিনি মানসিক যন্ত্রণা পেয়েছেন, যা তাঁকে আইনি পদক্ষেপ করতে বাধ্য করেছে। এই গাড়ির কারণে মানসিক কষ্টের মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে। সেই কারণেই বাধ্য হয়ে নাকি মামলা করেন রিমি।

রিমির দাবি, যে গাড়িটি তিনি কেনেন তার সানরুফ, আওয়াজ এবং রিয়ার-এন্ড ক্যামেরার সমস্যা ছিল। যার ফলে এক বার গাড়িটির ধাক্কা লাগে অন্য গাড়ির সঙ্গে। সেই সময় অভিযোগ জানালেও ডিলারেরা নাকি তাঁর অভিযোগ নস্যাৎ করে দেন। গাড়িটি নাকি প্রায় ১০ বার মেরামতি করাতে হয়েছে। এই গোটা ঘটনার কারণে মানসিক যন্ত্রণার মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে। সেই কারণে ৫০ কোটি টাকা ক্ষতিপূরণের পাশাপাশি আইনি খরচের জন্য বাড়তি ১০ লক্ষ টাকা দাবি করেছেন রিমি। শুধু তা-ই নয়, ত্রুটিপূর্ণ গাড়িটির প্রতিস্থাপনও চেয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement