Ali Fazal

‘মির্জ়াপুর’-এ আলির চরিত্র না-পসন্দ রিচার! অন্য দিকে, আলির সঙ্গে তর্কে জড়ালেন কেন রসিকা?

“আমি দুঃখিত। কিন্তু এটা তুমিই করো। সে দিনও আমি খুঁজছিলাম তোমাকে, দেখলাম তুমি বেরিয়ে গিয়েছ”, রসিকা দুগ্গলকে কেন বললেন আলি ফজ়ল?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৪ ১৮:২৯
Image of Richa Chadha, Ali Fazal and Rasika Dugal

আলি ফজ়ল বনাম রসিকা দুগ্গল? ছবি: সংগৃহীত।

এক দিন পরেই মুক্তি পাবে ‘মির্জ়াপুর ৩’। মুখ্য চরিত্র পঙ্কজ ত্রিপাঠী অভিনীত ‘কালিন ভাইয়া’ ছাড়াও আলি ফজ়ল অভিনীত ‘গুড্ডু ভাইয়া’ চরিত্রটি বিশেষ ভাবে প্রশংসিত হয়েছে আগের দু’টি সিজ়নে। কিন্তু অভিনেতার স্ত্রী রিচা চড্ডার মনে দোলা দিতে পারেনি এই চরিত্রটি। তাঁর কাছে আলির এই চরিত্রটি হিংসাত্মক। তাই কদাচিৎ দেখেছেন তিনি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই কথা জানালেন অভিনেতা।

Advertisement

এই প্রসঙ্গে তিনি বললেন, “আমার স্ত্রী আমাকে আলি হিসাবেই পছন্দ করে। ‘গুড্ডু ভাইয়া’কে পছন্দ করে না।” এর আগেও আলি প্রচ্ছন্ন ভাবে জানিয়েছিলেন, রিচা মনে করেন ‘গুড্ডু ভাইয়া’ চরিত্রটি হিংসা প্রদর্শন করে। দু’টি সিজ়নের পরেও স্ত্রীর সেই ভাবনা বদলায়নি। যতই জনপ্রিয়তা পাক, রিচা একেবারেই এই চরিত্রে আলিকে দেখতে পছন্দ করেন না।

শুটিং থেকে বাড়ি যাওয়ার তাড়া থাকে কার? এই প্রশ্ন শুনে আলির সটান জবাব, “রসিকা দুগ্গল।” আলির জবাব মানতে নারাজ রসিকা। আলি বললেন, “আমি দুঃখিত। কিন্তু এটা তুমিই করো। সে দিনও কী একটা কারণে আমি খুঁজছিলাম তোমাকে, দেখলাম তুমি বেরিয়ে গিয়েছ।” অভিনেত্রী পাল্টা বললেন, “আমি বেরিয়ে গিয়েছি এমন নয়, তুমি দেরি করে এসেছিলে।” কথাপ্রসঙ্গে ঘুমের কথা উঠে এল। শুটিংয়ের গল্প বলতে গিয়ে রসিকা জানালেন, পঙ্কজ ত্রিপাঠী শুটিংয়ের ফাঁকে প্রায়শই ঘুমিয়ে নেন। সময় নষ্ট করতে নারাজ অভিনেতা।

আরও পড়ুন
Advertisement