Rhea Chakraborty

সুশান্তকে সত্যিই কি মাদক দিতেন রিয়া? অভিনেতার মৃত্যুর তিন বছর পর মুখ খুললেন অভিনেত্রী

সুশান্ত সিংহ রাজপুতের রহস্যমৃত্যুর সঙ্গে মাদকচক্রের যোগ সন্দেহে গ্রেফতার করা হয় রিয়াকে। সত্যি কি সুশান্তকে মাদক দিতেন রিয়া? এত বছর পর মুখ খুললেন অভিনেত্রী।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৩ ১৭:৩২
Rhea Chakraborty reveals if she gave drugs to Sushant Singh Rajput

সুশান্ত-রিয়া। ছবি: সংগৃহীত।

২০২০ সালের জুন মাসে প্রয়াত হন অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত। মুম্বইয়ের বান্দ্রায় নিজের অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার করা হয় তাঁর ঝুলন্ত দেহ। অভিনেতার রহস্যমৃত্যু নিয়ে শুরু হয় তোলপাড়। অভিনেতা কি আত্মহত্যা করেছেন? না তাঁর মৃত্যুর নেপথ্যে রয়েছে অন্য কোনও রহস্য? তদন্ত এগোতে থাকলে অভিনেতার রহস্যমৃত্যুর সঙ্গে মাদকচক্রের যোগ সন্দেহে গ্রেফতার করা হয় তাঁর তৎকালীন প্রেমিকা বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে। প্রায় এক মাস গারদের পিছনে কাটান রিয়া। একটা সময় রিয়াকে ডাইনি অপবাদ দেওয়া হয়। তিনিই সুশান্তকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছেন বলে অভিযোগ ওঠে। সম্প্রতি এক অনুষ্ঠানে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের জবাব দিলেন রিয়া। পাশপাশি জানালেন, প্রতিটা দিন তিনি মিস্ করেন সুশান্তকে।

Advertisement

ওই সাক্ষাৎকারে রিয়া ঘোষণা করেন, তিনি পিতৃতান্ত্রিক সমাজের নিয়ম মানতে নারাজ। পাশপাশি মাদক প্রসঙ্গে বলেন, ‘‘আমি আসলে মাদক নিয়ে কথা বলতে চাই না। এমনকি, এনসিবি নিয়ে কোনও কথা বলতে চাই না। এই বিষয়টা নিয়ে কথা বলাটা এ বার বন্ধ হোক।’’

সুশান্তের মৃত্যুর পর যে পরিস্থিতির মধ্যে দিয়ে পার হতে হয়েছে সেই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘‘একটা সময় ছিল যেখানেই যেতাম, মনে হত লোকে যেন আমাকে করুণা করছে। যখন নতুন লোকেদের সঙ্গে কথা বলি, মনে হয় যেন তাঁদের মনের কথা শুনতে পাচ্ছি। মাঝে মাঝে লোকজন আমার দিকে তাকায়, ভাবে আমিই অপরাধী।’’ তবে সুশান্তের মৃত্যু তাঁর ব্যক্তিগত ক্ষতের জায়গা বলেই জানিয়েছেন বিতর্কিত এই নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement